ব্রেকিং

x

আখাউড়ায় আওয়ামীলীগে উৎসবমুখর পরিবেশ

রবিবার, ১১ নভেম্বর ২০১৮ | ৮:৪৪ অপরাহ্ণ | 1051 বার

আখাউড়ায় আওয়ামীলীগে উৎসবমুখর পরিবেশ

তফসিল ঘোষণার পর ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের আখাউড়ায় আওয়ামীলীগে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে, আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপির পক্ষে শুক্রবার দলীয় মনোনয়ন ফরম ও আজ রোববার আখাউড়ায় নির্বাচনী মনোনয়ন ফরম ক্রয় করেছেন নেতৃবৃন্দরা কিন্তু বিএনপির কোনো নির্বাচনী তৎপরতা নেই এখানে।


গত বৃহস্প্রতিবার তফসিল ঘোষনার পর রাতেই আখাউড়ায় আওয়ামীলীগসহ তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা আনন্দ মিছিল করে আইনমন্ত্রীকে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান। পরে শুক্রবার  আখাউড়া ও কসবা উপজেলা আওয়ামীলীগের কয়েক হাজার নেতাকর্মী রাজধানী ঢাকায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপির পক্ষে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে।


এদিকে আজ রোববার ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে নির্বাচনে অংশ নিতে আইনমন্ত্রীর জন্য মনোনয়ন ফরম নিয়েছে নেতাকর্মীরা। বিকেলে সহকারি রিটার্নি অফিসার ও ইউএনও মোহাম্মদ শামছুজ্জামানের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগ নেতা মো. সেলিম ভূইয়া, এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, শফিকুল ইসলাম সোহাগ, আব্দুল মমিন বাবুল, মুরাদ হোসেন, দক্ষিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন ও মহিলা আওয়ামীলীগ নেত্রী পিয়ারা বেগম পিওনা ও শায়লা বীথি প্রমুখ।

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল জানায়, ইতিমধ্যে নির্বাচনকে স্বাগত জানিয়ে আখাউড়ায় মিছিল হয়েছে। আখাউড়া স্থানে স্থানে নেতাকর্মীরা আইনমন্ত্রীর পক্ষে নির্বাচনী তৎপরতায় নেমেছে। কসবা ও আখাউড়া আসনে আওয়ামীলীগের একমাত্র প্রার্থী হিসাবে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপির পক্ষে নেতাকর্মীরা কাজ করছে।

এদিকে তফসিল ঘোষনার পর আখাউড়ায় বিএনপির মধ্যে উল্টো চিত্র বিরাজ করছে। বিএনপি নেতাকর্মীদের কোন তৎপরতা চোখে পড়ছে না।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন জানান, বিএনপির নেতাকর্মীরা নির্বাচনী কাজ করছে তবে প্রকাশ্যে মাঠে নামছে না। তবে অচিরেই নির্বাচনের মাঠে দেখা যাবে বিএনপিকে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!