ব্রেকিং

x

আখাউড়ায় আওয়ামীলীগের বর্ধিত সভা

মঙ্গলবার, ১৩ মার্চ ২০১৮ | ৪:৪৫ অপরাহ্ণ | 961 বার

আখাউড়ায় আওয়ামীলীগের বর্ধিত সভা
বর্ধিত সভায় বক্তৃতা দিচ্ছেন এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল

আজ মঙ্গলবার আখাউড়ায় সরকারীদল আওয়ামীলীগের বর্ধিত সভা হয়েছে। আওয়ামীলীগের সড়ক বাজারস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই বর্ধিত সভা। উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। সকাল ১১ থেকে বিকাল ৩টা পর্যন্ত ৪ঘন্টা ব্যাপী এই বর্ধিত সভায় আওয়ামীলীগের নেতৃবৃন্দরা দলীয় কর্মসূচী পালন থেকে শুরু করে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র সাধারন মানুষের মধ্যে তুলে ধরার আহবান জানান। কিছু নেতাকর্মী নিজের সুখ দু:খের কথাও তুলে ধরে এই বর্ধিত সভায়।


ak3


বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আবুল কাশেম ভুইয়া মনির হোসেন বাবুল, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি ড.এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, আওয়ামীলীগ নেতা অধ্যাপক হুমায়ুন কবীর, মোহাম্মদ আলী, কাজী নাছির উদ্দিন খাদেম লিটন, উত্তর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান স্বপন, আওয়ামীলীগ নেতা আব্দুল হালিম হেলাল, জমসিদ শাহ, নুরুজ্জামান ভুইয়া, সার্জেন বজলুর রহমান, মোবারক হোসেন রতন, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মঞ্জুয়ারা বেগম, সাধারন সম্পাদক ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোরাদ হোসেন, ধরখার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আক্তার হোসের ভুইয়া, মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নোয়াব মিয়া, আওয়ামীলীগ নেতা শিপন হায়দার ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফ প্রমুখ।

ak

বর্ধিত সভায় পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও অনলাইন সংবাদ মাধ্যম akhauranews.com এর প্রকাশক এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল তার বক্তৃতায় বলেছেন, দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি মহোদয় মন্ত্রী হওয়ার পর কসবা-আখাউড়ায় উন্নয়নের জোয়ার বইছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে নিজেদের মধ্যে ঐক্য ধরে রাখতে হবে। উন্নয়নের বিষয়গুলো সাধারন মানুষের মাঝে প্রচার করতে হবে।

 

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!