ব্রেকিং

x

আখাউড়ায় আওয়ামীলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ | ২:১১ অপরাহ্ণ | 573 বার

আখাউড়ায় আওয়ামীলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আখাউড়া উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠন আলোচনা সভা, মিলাদ ও দোয়ার মাহফিল করেছে। আজ মঙ্গলবার সকালে আখাউড়া সড়কবাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন।


এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভুইয়া, সেলিম ভুইয়া, মনির হোসেন বাবুল, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আব্দুল্লাহ ভুইয়া বাদল, আওয়ামীলীগ নেতা অধ্যাপক হুমায়ুন কবীর, আব্দুল হালিম হেলাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পিয়ারা বেগম পিওনা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ, পৌর কৃষকলীগের সভাপতি সার্জেন বজলুর রহমান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শায়লা বীথি প্রমুখ।


আলোচনা সভায় বক্তরা বলেন, স্বাধীনতা বিরোধী শক্তিরা বারবার চেয়েছে এই দেশের ক্ষতি করতে। ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় ওরা চেয়েছিল বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে কিন্তু তারা সে কাজে সফল হয়নি। মারা গেছেন আইভী রহমানসহ আওয়ামীলীগের অনেক নেতাকর্মী।

পরে ২১ আগষ্ট শহীদ হওয়া সকলের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!