ব্রেকিং

x

আখাউড়ায় আইন কলেজ হবে-মেয়র তাকজিল খলিফা

রবিবার, ২৮ অক্টোবর ২০১৮ | ১০:২৫ অপরাহ্ণ | 755 বার

আখাউড়ায় আইন কলেজ হবে-মেয়র তাকজিল খলিফা

আজ রোববার আখাউড়ায় দেশের সংবিধান প্রণেতা ও আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপির পিতা এ্যাডভোকেট সিরাজুল হক বাচ্চুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে সকাল সাড়ে ১১টায় সিরাজুল হক বাচ্চু পৌর উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে স্কুল মাঠে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। স্কুলের প্রধান শিক্ষক আব্দুল আউয়ালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেছেন, আখাউড়ায় এ্যাডভোকেট সিরাজুল বাচ্চুর নামে একটি আইন কলেজ প্রতিষ্ঠার ঘোষনা দেন এবং তার আমলে আখাউড়ায় পৌর এলাকায় সিরাজুল হক পৌর উচ্চ বিদ্যালয়,  সিরাজুল হক মুক্তমঞ্চ ও সিরাজুল হক চত্বর প্রতিষ্ঠা হয়েছে বলেও জানিয়েছেন। সিরাজুল হক মহিলা মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠার জন্য ইতিমধ্যে জায়গা নির্ধারণ হয়েছে বলেও তিনি জানিয়েছেন।


আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার, ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল প্রমুখ। পরে দোয়া ও মিলাদ মাহফিল হয়। মিলাদ মাহফিল শেষে ১২০০ মানুষকে দুপুরের খাবার দেয়া হয়।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!