ব্রেকিং

x

আখাউড়ায় আইনমন্ত্রীর পূজা মন্ডপ পরির্দশন ও অনুদান প্রদান

বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ | ৮:৩১ অপরাহ্ণ | 1361 বার

আখাউড়ায় আইনমন্ত্রীর পূজা মন্ডপ পরির্দশন ও অনুদান প্রদান

আজ বৃহস্প্রতিবার সকালে আখাউড়া রাধামাধব আখড়ায় পূজা মন্ডপ পরির্দশন করেছেন আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি। পূজা মন্ডপে আসলে মন্ত্রীকে ফুল দিয়ে স্বাগত জানানো হয় ।


হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার এই নবমীর দিনে আইনমন্ত্রী ভক্ত ও উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আজকের নবমীর পূজা উৎসব একসাথে পালন করতে এসেছি। এই আনন্দের অংশিদার হতে চায়। আগেও আপনাদের ভালো মন্দের অংশিদার হয়েছি, আজও আছি।


তিনি আরো বলেন, আপনাদের যেসব দাবী ছিল তার অধিকাংশ পূরণ করতে পেরেছি, আমি আপনাদের সাথে সবসময় থাকবো, আপনাদের আনন্দের অংশিদার হিসাবে আমাকে গ্রহন করবেন।

পরে মন্ত্রী আখাউড়া উপজেলার ২১টি পূজা মন্ডপে নগদ অনুদান প্রদান করেন।

5

এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার আনোয়ার হোসেন খান, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা, আইনমন্ত্রীর পিও শফিকুল ইসলাম সোহাগ, আখাউড়া পূজা উদযাপন কমিটির নেতা হিরালাল সাহা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!