ব্রেকিং

x

আখাউড়ায় আইনমন্ত্রীর নির্বাচনী প্রচারনায় দলিল লিখক ও নকল নবীশরা

বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর ২০১৮ | ২:০৯ অপরাহ্ণ | 1209 বার

আখাউড়ায় আইনমন্ত্রীর নির্বাচনী প্রচারনায় দলিল লিখক ও নকল নবীশরা

আখাউড়ায় দলিল লিখক ও নকল নবীশরা নির্বাচনী প্রচারনায় নেমেছেন। আজ বৃহস্প্রতিবার উপজেলা পরিষদ এলাকায় নৌকা প্রতীকে ভোট চেয়ে তাদের নির্বাচনী প্রচারনা শুরু হয়।


আজ সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপিকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়ে উপজেলা পরিষদ এলাকায় ভোটারদের বাড়ি বাড়ি প্রচারপত্র বিলি করেছেন দলিল লিখক ও নকল নবীশরা।


এসময় কসবা-আখাউড়ায় শতভাগ বিদ্যুতায়ন ও কয়েক হাজার বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানসহ আইনমন্ত্রীর সমস্ত উন্নয়ন কর্মকান্ড ভোটার কাছে তুলে ধরেছেন আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লিখক ও নকল নবীশরা। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপিকে জয়যুক্ত করার আহবান জানান তারা।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র লিখক শরীফ আহাম্মদ ভুইয়া, সফিকুল ইসলাম, নুরুন্নবী ভুইয়া, আব্দুল হাফিজ, ময়নাল হক ভুইয়া, আবুল কাশেম সরকার, হুমায়ুন আহমেদ, সাখাওয়াত হোসেন বাপ্পি, মনিরুল হক, আরিফুল ইসলাম,  মাহমুদুল হক শ্যামল, সঞ্জয় মোদক, নাজমুল আহাম্মদ রনি, কাজী সফিকুল ইসলাম শিপন, নকল নবীশ নাজমা বেগম, রোকসানা আক্তার, সালমা আক্তার সুমি, আয়েশা আক্তার ও অপূর্ব প্রমুখ।

এ ব্যাপারে আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লিখক সফিকুল ইসলাম, নুরুন্নবী ভুইয়া, শরীফ ভুইয়া জানান, আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি একজন সৎ ও সজ্জন ব্যক্তি। তিনি আইনমন্ত্রী হওয়ার পর বিগত ৫ বছরে কসবা ও আখাউড়ায় উন্নয়নের জোয়ার বইছে। শতভাগ বিদ্যুতায়নসহ কয়েক হাজার বেকার যুবক যুবতিদের চাকুরী দিয়ে কর্মসংস্থান করেছেন। হাজার কোটি টাকার অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। এলাকায় এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আমরা নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারনায় নেমেছি। দলিল লিখক ও নকল নবীশদের নির্বাচনী প্রচারনা অব্যহত থাকবে বলেও তারা জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!