ব্রেকিং

x

আখাউড়ায় আইনমন্ত্রীর এপিএস জীবনের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ মিছিল

বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ | ২:৩৩ অপরাহ্ণ | 1055 বার

আখাউড়ায় আইনমন্ত্রীর এপিএস জীবনের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ মিছিল

আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবনের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার ও মিথ্যাচারের প্রতিবাদে আজ বুধবার সকালে আখাউড়ায় ছাত্রলীগ মিছিল করেছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ’র নেতৃত্বে স্থানীয় শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ থেকে মিছিলটি শুরু হয়ে রেলস্টেশনসহ আখাউড়া শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সড়কবাজারস্থ সিরাজুল হক পৌর মুক্তমঞ্চে প্রতিবাদ সভা হয়।


সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ ও সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফ বক্তৃতা করেন।


মিছিলে অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শামীম মোল্লা, উপজেলা ছাত্রলীগ নেতা সৈয়দ তানভীর শাহ, পৌরসভা ছাত্রলীগের আহবায়ক শাহজাদা খাদেম, যুগ্ম আহবায়ক সুমন মিয়া,  শান্ত খান, রিপন মোল্লা, ইউনিয়ন ছাত্রলীগ নেতা  রানা ও মারুফ প্রমুখ।

উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈয়দ তানজিল শাহ এক প্রশ্নের জবাবে সাংবাদিকদের জানিয়েছেন, আইনমন্ত্রী এপিএস রাসেদুল কাউছার জীবন একজন সৎ মানুষ। তাকে জড়িয়ে বিভিন্ন ছদ্মনামে ফেসবুক আইডি খুলে ফেসবুকে মিথ্যাচার করছে। কিছু অসৎ মানুষ রাসেদুল কাউছার জীবনের সম্মানহানী করতে অপচেষ্টা করছে। এই অসৎদের বিরুদ্ধে উপজেলা ছাত্রলীগ রোখে দাড়িয়েছে। মহসীনসহ ৪ জন ব্যক্তি তাদের ব্যক্তিস্বার্থ চরিতার্থ করার জন্য বিভিন্ন ছদ্মনামে এইসব করছে বলে তিনি ধারণা করছেন।

তিনি আরো বলেছেন, আইনমন্ত্রী এ্যাড. আনিসুল হক এমপি ছাড়া  অন্য কোন ব্যক্তির পক্ষে কেউ যদি নৌকা মার্কার প্রচার করতে আসে তাহলে উপজেলা ছাত্রলীগ তাকে প্রতিহত করবে বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!