ব্রেকিং

x

আখাউড়ায় আইনমন্ত্রীর আগমনে নারী শোডাউনের পরিকল্পনা

শনিবার, ২১ জুলাই ২০১৮ | ৮:৫৭ পূর্বাহ্ণ | 1583 বার

আখাউড়ায় আইনমন্ত্রীর আগমনে নারী শোডাউনের পরিকল্পনা

দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি আখাউড়ায় আসছেন আগামী ২৭ জুলাই। তিনি আখাউড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সমাবেশে প্রধান অতিথি হিসাবে যোগদান  করবেন।


এদিকে এই সমাবেশকে কেন্দ্র করে আখাউড়ায় নারীদের একটি বড় শো-ডাউনের পরিকল্পনা করছে মহিলা আওয়ামী লীগ। পুরো উপজেলা থেকে নারী সমাগম ঘটবে। দলমত নির্বিশেষে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নারীদের আমন্ত্রণ জানানো হচ্ছে।


এই সমাবেশকে সফল করতে মহিলা আওয়ামী লীগ ইতিমধ্যে কয়েকটি প্রস্তুতি সভাও করেছে। স্থানীয় নেত্রীদের আশা, সব মিলিয়ে কয়েক হাজার নারীর সমাবেশ ঘটবে এই অনুষ্ঠানে।

আখাউড়া মহিলা আওয়ামী লীগের কয়েকজন নেত্রীর সঙ্গে কথা বলে জানাগেছে, এই সমাবেশকে সফল করতে দলের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। দফায় দফায় প্রস্তুতি সভা করছেন নেত্রীরা।  অনুষ্ঠানকে জনসমুদ্রে পরিণত করার পরিকল্পনা রয়েছে তাদের। পৌরসভার প্রতিটি ওয়ার্ড এবং ইউনিয়ন থেকে নারীদের উপস্থিত করতে কাজ করছে মহিলা আওয়ামী লীগ।

খবর নিয়ে আরো জানাগেছে, সমাবেশস্থলের বাইরের রাস্তাগুলো নান্দনিকভাবে সাজানো হবে। পোস্টার-ফেস্টুন ও ব্যানার লাগানো থাকবে। দলীয় নেতা-কর্মী ও নারীদের পদভারে পুরো সমাবেশস্থল উৎসবমূখর হয়ে উঠবে।

উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শায়লা বীথি বলেন, আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি আমাদের গর্ব। তিনি মন্ত্রী হওয়ার পর আখাউড়া ও কসবায় উন্নয়নের জোয়ার বইছে। এই অনুষ্ঠানকে সফল করতে মহিলা আওয়ামীলীগ নিয়মিত কাজ করছে বলেও তিনি জানান।

উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পিয়ারা বেগম পিওনা বলেন, মহিলা সমাবেশের সভাপতিত্ব করবেন উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি মঞ্জুয়ারা বেগম। এই অনুষ্ঠানে আওয়ামী লীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতারাও বক্তব্য রাখবেন।

সকাল সাড়ে ১০টায় মহিলা সমাবেশ অনুষ্ঠান শুরু হবে।  নাছরীননবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এই সমাবেশের আয়োজন করা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!