ব্রেকিং

x

আখাউড়ায় আইনমন্ত্রীকে পৌর মেয়রসহ বিভিন্ন মহলের অভিনন্দন

বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০১৯ | ১০:৩১ অপরাহ্ণ | 922 বার

আখাউড়ায় আইনমন্ত্রীকে পৌর মেয়রসহ বিভিন্ন মহলের অভিনন্দন
akhauranews.com

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হককে সম্প্রতি জাতীয় সংসদের কার্যপ্রণালী-বিধি সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য করা হয়েছে।


এদিকে জাতীয় সংসদের কার্যপ্রণালী বিধি সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হওয়ায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপিকে আখাউড়া পৌরসভার মেয়র ও আখাউড়া উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল অভিনন্দন জানিয়েছেন এবং আইনমন্ত্রীকে জাতীয় সংসদের কার্যপ্রণালী বিধি সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য করায় তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। আখাউড়া পৌরসভার ফেসবুক সময়ক্রমে মেয়র তাকজিল খলিফা কাজল আরো বলেন, জাতীয় সংসদের কার্যপ্রণালী-বিধি সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হওয়ায় আখাউড়া উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের পক্ষ থেকে আইনমন্ত্রীকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানাচ্ছি।


অপরদিকে জাতীয় সংসদের কার্যপ্রণালী-বিধি সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হওয়ায় আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপিকে অভিনন্দন জানিয়েছেন। তিনি এক অভিনন্দন বার্তায় বলেন, আইনমন্ত্রীর প্রতি শ্রদ্ধা, ভালোবাসা, অভিনন্দন ও শুভ কামনা রইল।

জাতীয় সংসদের কার্যপ্রণালী-বিধি সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হওয়ায় আইনমন্ত্রীকে আরো অভিনন্দন জানিয়েছেন, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!