ব্রেকিং

x

আখাউড়ায় অসুস্থ্য আহসান উল্লার শয্যা পাশে আইনজীবী মৌসুমী

রবিবার, ০১ জুলাই ২০১৮ | ১০:১৮ অপরাহ্ণ | 3028 বার

আখাউড়ায় অসুস্থ্য আহসান উল্লার শয্যা পাশে আইনজীবী মৌসুমী

আখাউড়া আমোদাবাদ স্কুলের মেধাবী ছাত্র গুরুত্বর অসুস্থ্য আহসান উল্লাহকে দেখতে গেলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ও তার স্ত্রী সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী। শনিবার সন্ধ্যায় আখাউড়া উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামে আহসান উল্লাহ’র বাড়িতে যান তারা।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ও আইনজীবী উম্মে শবনম মোস্তারী প্রায় এক ঘন্টা সময় আহসান উল্লার পাশে অবস্থান করেন ও তার চিকিৎসার খোজখবর নেন।


এসময় সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী অসুস্থ্য আহসান উল্লার চিকিৎসার জন্য কিছু নগদ অর্থ তুলে দেন আহসানের বাবা শিক্ষক ইকবাল হোসেনের হাতে। তিনি পরবর্তীতে আহসানের চিকিৎসার জন্য আর্থিক সহায়তার আশ্ব্যাস দেন।

অপরদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানও আহসান উল্লাহ’র চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতার আশ্ব্যাস দেন।

মেধাবী ছাত্র আহসান উল্লাহকে বাচাতে উপজেলার সকল শিক্ষককে এগিয়ে আসার আহবানও জানান তিনি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় আখাউড়া উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নান্নু মিয়া, ইউপি সদস্য আব্দুস সাত্তার ও প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!