ব্রেকিং

x

আখাউড়ায় অসহায় নারীদের মধ্যাহ্নভোজ করালেন পুলিশ

শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | ৯:৪২ পূর্বাহ্ণ | 1412 বার

আখাউড়ায় অসহায় নারীদের মধ্যাহ্নভোজ করালেন পুলিশ
অসহায মানুষের মাঝে খাবার বিলি করছে ওসি মোশারফ হোসেন তরফদার

আখাউড়ায় অসহায় নারীদের মধ্যাহ্নভোজ করালেন পুলিশ

ppe

bb
আখাউড়া প্রায় ৩ শতাধিক অসহায় নারী ও শিশুকে মধ্যাহ্নভোজ করালেন পুলিশ সদস্যরা।  বৃহস্পতিবার দুপুরে নিজেদের অর্থায়নে আখাউড়া থানা ভবনে এই বিশাল মধ্যাহ্নভোজের আয়োজন করে পুলিশ সদস্যরা। মধ্যাহ্নভোজ শুরুর আগে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।থানা ভবনে অসহায় নারী ও শিশুরা উপস্থিত হওয়ার আগেই খাবার প্রস্তুত রাখা হয়। পরে, আখাউড়া থানা ওসি মোশারফ হোসেন তরফদার, ওসি তদন্ত আরীফুল আমীনসহ অন্যান্য পুলিশ সদস্যরা নিজ হাতে অতিথিদের পর্যায়ক্রমে হল রুমে বসিয়ে খাবার পরিবেশন করেন। খাবারের মেন্যুতে ছিল বিরানী, মাংস, সবজি,ডাল ও দই। খাবার খেয়ে উচ্ছ্বসিত বৃদ্ধা কুলসুমি বেগম বলেন, বাবু রে অনেক দিন পর এমন খাবার কপালে জুটল। মরমী বেগম নামের আরেক নারী বলেন, খাবার খুব ভাল লাগছে। তাদের জন্য দোয়া করি। এসময় উপস্থিত থাকা আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনির হোসেন বলেন, গরীব লোকদের জন্য এ ধরনের আয়োজন অবশ্যই পুলিশের মর্যাদা আরো বহু গুণ বৃদ্ধি পাবে।
আখাউড়া থানার ইন্সপেক্টর ( ওসি তদন্ত) আরীফুল আমীন বলেন, আগেই স্থানীয় লোকদের সহযোগিতায় এই অসহায় নারীদের নিমন্ত্রণ দেওয়া হয়। তাদের মধ্যে খাবার পরিবেশন করে অন্য রকম আনন্দ পাচ্ছি।
আখাউড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশারফ হোসেন তরফদার বলেন, ঈদুল আজাহারে থানায় পশু কোরবানী দেওয়ার পর আমাদের হাতে কিছু অর্থ অবশিষ্ট ছিল। পরে উধ্বর্তন কর্তৃপক্ষের অনুমতি নিয়ে অসহায় মানুষদের এক বেলা খাওনোর সিদ্ধান্ত নিই। আজ এতোগুলো অসহায় মানুষকে এক সাথে খাওয়াতে পেরে খুব ভাল লাগছে। সুযোগ পেয়ে আমি নিজেকে সুভাগ্যবানও মনে করছি।


Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com