ব্রেকিং

x

আখাউড়ায় অভিনব কায়দায় মাদক পাচারের সময় দুই মহিলা গ্রেফতার

শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯ | ৯:৩৫ অপরাহ্ণ | 1020 বার

akhauranews.com

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অভিনব কায়দায় মাদক পাচারের সময় লাকি আক্তার (২৫) ও সারবানু (৫৫) নামে দুই মহিলা মাদক ব্যবসায়ি গ্রেফতার হয়েছে। আজ শুক্রবার বিকালে আখাউড়া ধরখার এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।


পুলিশ জানায়, আজ শুক্রবার বিকাল ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামীর নির্দেশনায় এসআই মতিউর রহমান ও এস আই হুমায়ুন কবিরসহ একদল পুলিশ ধরখার সড়কে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ৪ কেজি গাজাসহ লাকি আক্তার ও সারবানুকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের পায়ে অভিনব কায়দায় ফিটিং করা ছিল এই গাজা। গ্রেফতারকৃত লাকি আক্তার কসবা উপজেলার কুইয়াপানিয়া গ্রামের নবু মিয়ার স্ত্রী এবং গ্রেফতারকৃত সারবানু একই গ্রামের রফিক মিয়ার স্ত্রী। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকের মামলা হয়েছে।


এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, আখাউড়ায় মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে। মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!