ব্রেকিং

x

আখাউড়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান (ভিডিও)

মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯ | ৭:১১ অপরাহ্ণ | 1306 বার

উচ্ছেদ অভিযানের ভিডিও

আখাউড়ায় বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামালের সমাধির অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার দুপুর ১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টানা ৫ ঘন্টা এই উচ্ছেদ অভিযান চালানো হয়। পুলিশের সহযোগীতায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.কে,এম শরীফুল হক।


 


জানাগেছে, আখাউড়া মোগড়া ইউনিয়নের দরুইন গ্রামে অবস্থিত বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামালের সমাধির ভুমি জবরদখল করে অবৈধ স্থাপনা তৈরী করে স্থানীয় মিন্টু মিয়া (৪০), দুলাল মিয়া (৫৫) ও নৌশেরওয়ান আলী (৬০) নামে তিন প্রভাবশালী লোক। তাদের অবৈধ স্থাপনা সরিয়ে নিতে আখাউড়া উপজেলা প্রশাসন কয়েক বার নোটিশ করলেও কাজ হয়নি। পরে আজ মঙ্গলবার দুপুর ১টা থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মিন্টু মিয়ার দখলে থাকা সেমিপাকা ঘর, দুলাল মিয়ার কাচাঘর ও নৌশেরওয়ান আলীর পাকা সীমানা প্রচীর উচ্ছেদ করে দখলমুক্ত করা হয়।

 

আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ, কে, এম শরীফুল হক জানান, বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামালের সমাধির ভুমি দখলমুক্ত করা হয়েছে। এই ধরণের অবৈধ দখলদারদের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!