ব্রেকিং

x

আখাউড়ায় অবৈধ ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ১ নিহত

শনিবার, ০৩ মার্চ ২০১৮ | ২:৪৩ অপরাহ্ণ | 558 বার

আখাউড়ায় অবৈধ ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ১ নিহত

এবার অবৈধ ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে সুমন মিয়া (২৭) নামক এক হেলপারের মর্মান্তিক মৃত্যু হয়েছে।  আজ দুপুর সাড়ে ১২টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের আখাউড়া ধরখার বরাবর এই দুর্ঘটনা ঘটে।


পুলিশ জানায়, ট্রাক্টরের হেলপার সুমন মিয়া দ্রুত চলন্ত অবস্থায় ট্রাক্টর থেকে নামতে গিয়ে পা পিছলে পড়ে যায়। এসময় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয়। নিহত সুমন ধরখার গ্রামের শুকুর আলীর ছেলে।


এ ব্যাপারে আখাউড়া ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আব্দুস সোবহান জানান, নিহত সুমনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে অবৈধ রেজিষ্ট্রেশন বিহীন ট্রাক্টরের বেপরোয়া চলাচলে চরম দুর্ভোগ পোহাচ্ছে আখাউড়াবাসী। ট্রাক্টরের ছিটকে পড়া মাটি পিছলে কয়েকদিন আগে বাস দুর্ঘটনা ঘটে অন্তত ২৫ জন ছাত্র-ছাত্রী আহত হয়। লক্কঝক্কর মার্কা এই সব ট্রাক্টর আখাউড়ার সব সড়কে বেপরোয়া গতিতে চলছে। পুলিশ প্রশাসনের নাগের ডগা দিয়ে এই সব অবৈধ গাড়ি চলাচল করলেও রহস্যজনক প্রতিরোধ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে না।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!