ব্রেকিং

x

আখাউড়ায় অবাধে চলছে মাদক কেনাবেচা

মঙ্গলবার, ০৪ মে ২০২১ | ৯:৫৯ অপরাহ্ণ | 701 বার

আখাউড়ায় অবাধে চলছে মাদক কেনাবেচা
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্তবর্তী এলাকায় অবাধে চলছে মাদক কেনাবেচা। প্রতিদিন সীমান্ত পার হয়ে  ইয়াবা, গাজা  ও ফেনসিডিল জাতীয়  মাদকদ্রব্য এসে ঢুকছে। এই সর্বনাশা ব্যবসা নিয়ন্ত্রণ করছে অপরাধজগতের গুটি কয়েকজন গডফাদার।


এলাকাবাসীর অভিযোগ, স্থানীয় প্রভাবশালীদের যোগসাজশে গডফাদাররা নিয়ন্ত্রণ করছে মাদক ব্যবসা। প্রতিদিন সন্ধ্যা থেকে মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তদের আনাগোনায় এসব জায়গা সরব হয়ে ওঠে। রাতভর চলে কেনাবেচা। মাঝেমধ্যে বিজিবি, মাদকদ্রব্য অধিদপ্তর ও পুলিশ ছোটখাটো চালানসহ চুনোপুঁটিদের আটক করলেও গডফাদাররা সব সময় ধরাছোঁয়ার বাইরে রয়ে যায়।


সরেজমিন খোজ নিয়ে জানাগেছে, ভারত থেকে সীমান্ত পথে মাদকদ্রব্য চলে আসে আখাউড়া সীমান্তের মনিয়ন্দ, জয়পুর, ধর্মনগর, কর্মমঠ, নুরপুর, কুড়িপাইকা, হীরাপুর, আনোয়ারপুর, কল্যাণপুর, মিনারকোট, ঘাগুটিয়া, আজমপুরসহ অন্তত অর্ধশত চিহ্নিত অবৈধ আস্থানায়। এসব আস্থানায় দিনরাত কেনাবেচা হয়। মোটরসাইকেল ও অটোরিক্সা যোগে আখাউড়া সদর ও ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রতিদিন শত শত নেশাসক্ত যুবক এসব আস্থানায় ভীড় করে।

নাম প্রকাশে অনিচ্ছুক মনিয়ন্দ এলাকার এক অভিভাবক জানায়, তার ছেলে ভালো ছাত্র ছিল। কিন্তু মাদকের ছোবলে সে সবকিছু হারিয়েছে। তাকে নিয়ে পুরো পরিবার চরম দুর্ভোগের মধ্যে পড়েছেন। এমন শত শত যুবক মাদকের নেশায় ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে কিন্তু প্রতিকার নেই বলেও তিনি জানান।

আখাউড়া থানার এসআই নিতাই জানায়, আগের চেয়ে মাদক ব্যবসা হ্রাস পেয়েছে। মাদক কেনাবেচার স্থান চিহ্নিত করে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!