ব্রেকিং

x

আখাউড়ায় অপহরণকারির হাত থেকে রক্ষা পেল শিশু

মঙ্গলবার, ১৭ এপ্রিল ২০১৮ | ৭:৩৭ অপরাহ্ণ | 724 বার

আখাউড়ায় অপহরণকারির হাত থেকে রক্ষা পেল শিশু

আখাউড়ায় অপহরণকারির কাছ থেকে রক্ষা পেয়েছে এক শিশু। কান্নাকাটি করায় অপহরণকারি তাকে ফেলে রেখে চলে যায়। তবে এর আগে ওই শিশুর কাছ থেকে স্বর্ণের কানের দুল ও চেইন নিয়ে যায় ওই অপহরণকারি। আজ মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে।


পারিবারিক সূত্রে জানা গেছে, আখাউড়া পৌর এলাকার বড় বাজারের বাসিন্দা সৈয়দ মোকসেদুর রহমানের মেয়ে ও রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী সৈয়দা শশীকে আজ মঙ্গলবার বিকেল চারটার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় এক অপরিচিত নারী। এ সময় শশীর মাকে জানানো হয় উপবৃত্তির টাকা তুলতে স্বাক্ষর দেয়ার জন্য তাকে স্কুলে যেতে হবে। প্রায় দুই ঘন্টা পরও শশী বাড়ি ফিরে না আসায় বিষয়টি পরিবারের লোকজনের সন্দেহ হলে তারা খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে পৌর এলাকার দেবগ্রামের আমতলী এলাকায় একটি অটোরিকশায় শশীকে পাওয়া যায়।


শশীর বরাত দিয়ে তার ফুফাতো ভাই মো. শামীমুর রহমান শিশির জানান, শশী কান্নাকাটি শুরু করলে তার কাছ থেকে স্বর্ণালংকার নিয়ে একটি অটোরিকশায় উঠিয়ে দেয় ওই নারী। শশীর কাছে একটি সাদা কাগজ দিয়ে গেছে ওই নারী যাতে কিছু নাম ও মোবাইল ফোন নম্বর রয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!