ব্রেকিং

x

আখাউড়ায় অন্য জেলা ও উপজেলার জনসাধারণের প্রবেশ ও বসবাস নিষিদ্ধ ঘোষণা

বৃহস্পতিবার, ২১ মে ২০২০ | ১০:৫০ অপরাহ্ণ | 1684 বার

আখাউড়ায় অন্য জেলা ও উপজেলার জনসাধারণের প্রবেশ ও বসবাস নিষিদ্ধ ঘোষণা

অন্য কোন জেলা ও উপজেলার লোকজন আখাউড়া উপজেলায় প্রবেশ ও বসবাস করতে পারবে না। আজ বৃহস্প্রতিবার উপজেলাবাসীর স্বাস্থ্য সুরক্ষার জন্য এই আদেশ জারী করে পুরো আখাউড়ায় মাইকিং করা হয়েছে। জারীকৃত আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানিয়েছেন।


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত


উপজেলা প্রশাসন জানায়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধকল্পে আখাউড়া উপজেলাকে লকডাউন করা হয়েছে আগেই। উপজেলার বাহির থেকে লোকজন আসা ও যাওয়া নিষিদ্ধ ঘোষণা করা হয়। এছাড়া সরকার পবিত্র ঈদ উপলক্ষে এক জেলা থেকে অন্য জেলায় লোকজনের আসা যাওয়া বন্ধ ঘোষণা করেছে কিন্তু ইদানিং লক্ষ করা যাচ্ছে, ঈদ উপলক্ষে লকডাউন অমান্য করে বিভিন্ন জেলা থেকে লোকজন আখাউড়া উপজেলায় আসছে এবং হাট-বাজারসহ যত্রতত্র ঘোরাফেরা করছে। এতে আখাউড়া উপজেলায় করোনা ভাইরাস বিস্তার লাভ করতে পারে। তাই করোনা ভাইরাস বিস্তাররোধ ও জনগণের স্বাস্থ্যঝুকির বিষয়টি বিবেচনা করে আখাউা উপজেলায় অন্য জেলা ও উপজেলার লোকজনের আসা ও বসবাস নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। কেউ এই আদেশ অমান্য করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!