ব্রেকিং

x

আখাউড়ায় অধ্যক্ষ এ,এম মো: ইসহাক বীরপ্রতীকের স্ত্রীর ইন্তেকাল

শনিবার, ০৬ অক্টোবর ২০১৮ | ২:১১ অপরাহ্ণ | 1388 বার

আখাউড়ায় অধ্যক্ষ এ,এম মো: ইসহাক বীরপ্রতীকের স্ত্রীর ইন্তেকাল

সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা এ, এম ইসহাক (বীরপ্রতীক) এর স্ত্রী মেহেরুন্নেছা ইসহাক মৃত্যু বরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শনিবার সকাল সাড়ে ৮টায় তার ঢাকাস্থ মিরপুর নিজ বাসভবনে মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মেহেরুন্নেছা ইসহাক দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৪ পুত্র সন্তান ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ সন্ধ্যায় মাগরিব বাদ আখাউড়া বড় বাজার জামে মসজিদ মাঠে তার নামাজে জানাযা শেষে তাদের দেবগ্রাম পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।


নামাজের জানাযায় তার সব আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকার জন্য তার বড় ছেলে ইউসুফ সাকের সবার প্রতি অনুরোধ জানিয়েছেন।


এদিকে মেহেরুন্নেছা ইসহাকের মৃত্যুতে আখাউড়া রাধানগর গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদলসহ স্থানীয় জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা তার  রুহের মাগফিরাত কামনা করে পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!