ব্রেকিং

x

আখাউড়ায় অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে একজন হাসপতালে

রবিবার, ২০ মে ২০১৮ | ৫:৩৬ অপরাহ্ণ | 824 বার

আখাউড়ায় অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে একজন হাসপতালে
হানিফ খান

আখাউড়ায় অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে হানিফ খান (৬০) নামে এক বৃদ্ধ হাসপাতালে ভর্তি হয়েছেন। টানা তিন ধরে চিকিৎসার পরও বিছানা থেকে উঠে বসতে পারছেন না। ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের শেরপুর গ্রামের মৃত মোহাম্মদ আলী খানের পুত্র হানিফ খান।


আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, গত শুক্রবার রাতে আখাউড়া রেলস্টেশনে অচেতন অবস্থায় পড়ে ছিলেন বৃদ্ধ হানিফ খান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শুক্রবার রাত থেকে টানা চিকিৎসা চলছে তার। জ্ঞান ফিরলেও উঠে বসতে পারছেন না। ভালো ভাবে কথাও বলতে পারছেন না। অনেক কিছু চিনতেও পারছেন না। হাসপাতালে ভর্তি করার সময় তার পিঠে ও হাতে রক্তাক্ত জখম ছিল। অজ্ঞানের পর সর্বস্ত্র লুট করে ট্রেন থেকে তাকে ফেলে দেয়া হয় বলে চিকিৎসকরা ধারণা করছেন। পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন।


হানিফ খান জানায়, শুক্রবার তারাবির নামাজ পড়তে বাড়ি থেকে বের হয়। ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন এলাকায় এসেছিল কিন্তু তারপর আর কিছু মনে করতে পারছেন না। তার কাছে নগদ টাকা অথবা মালামাল কি পরিমান ছিল তাও মনে করতে পারছেন না তিনি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!