ব্রেকিং

x

আখাউড়াসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল ব্যবসা কেন্দ্র ও শপিংমলসমুহ বন্ধ ঘোষণা

শুক্রবার, ২২ মে ২০২০ | ৯:২৩ পূর্বাহ্ণ | 1311 বার

আখাউড়াসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল ব্যবসা কেন্দ্র ও শপিংমলসমুহ বন্ধ ঘোষণা

আখাউড়া উপজেলাসহ পুরো ব্রাহ্মণবাড়িয়া জেলায় আজ শুক্রবার (২২ মে) সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সকল ব্যবসা কেন্দ্র ও শপিংমলসমুহ বন্ধ রাখার আদেশ প্রদান করে গণ-বিজ্ঞপ্তিজারী করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক।


ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান স্বাক্ষরিত এই গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে বিগত কয়েকদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরসহ সমস্ত উপজেলার বিভিন্ন দোকান ও শপিংমলসমূহে ব্যাপক জনসমাগম ঘটছে এবং ক্রেতা-বিক্রেতাগণ স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলছেন না। এমতাবস্থায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধকল্পে এবং জেলার জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে আগামী ২২ মে ২০২০ তারিখ শুক্রবার সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল ব্যবসা কেন্দ্র ও শপিংমলসমুহ বন্ধ রাখার আদেশ প্রদান করা হল।


আরও পড়ুন:-আখাউড়ায় অন্য জেলা ও উপজেলার জনসাধারণের প্রবেশ ও বসবাস নিষিদ্ধ ঘোষণা

আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে জনস্বার্থে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও গণবিজ্ঞপ্তীতে উল্লেখ্য করা হয়েছে।

গণবিজ্ঞপ্তীতে আরো উল্লেখ্য করা চিকিৎসা সংশ্লিষ্ট জরুরী সেবা ও ঔষধের দোকানসমুহ ২৪ ঘন্টা খোলা রাখা যাবে। এছাড়াও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকান, কাচা বাজার ও সরকার ঘোষিত অন্যান্য পরিসেবাসমূহ পূর্ব জারীকৃত নির্দেশনা অনুযায়ী সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকবে।

আরও পড়ুন: আখাউড়ায় করোনা ঝুঁকিতে পথশিশু, ভিক্ষুক ও ভাসমানরা

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!