ব্রেকিং

x

আখাউড়াসহ বিভিন্ন সীমান্ত দিয়ে মাছের বদলে মাদকদ্রব্য আসছে

সোমবার, ০৫ মার্চ ২০১৮ | ৬:৫২ অপরাহ্ণ | 653 বার

আখাউড়াসহ বিভিন্ন সীমান্ত দিয়ে মাছের বদলে মাদকদ্রব্য আসছে

আখাউড়াসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন সীমান্ত দিয়ে মাছের বদলে ভারত থেকে মাদকদ্রব্য আসছে। আখাউড়া কর্নেলবাজার, বিজয়নগর সিংগারবিল, মেরাশানি ও কসবার গোসাইস্থল, সালদানদী সীমান্ত দিয়ে এই অভিনব চোরাচালান চলছে বলে আজ সোমবার উপজেলা প্রশাসনের বৈঠকে আখাউড়া স্থলবন্দর ব্যবসায়ী এ্যাসোসিয়েশন সভাপতি আব্দুল ওহাব এই কথা বলেছেন।
আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে আখাউড়া দিয়ে মাছ রফতানী জটিলতা নিরসনে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় তখন উপস্থিত ছিলেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কান্দি দাস, বিজিবির আখাউড়া কোম্পানী কমান্ডার বদর উদ্দিন, বন্দরের রাজস্ব কর্মকর্তা শ্যামল বিশ্বাস ও আখাউড়া স্থলবন্দরের অর্ধশতাধিক ব্যবসায়ী, স্থানীয় সাংবাদিকরা। আব্দুল ওহাবের এই বক্তব্যের সাথে একমত প্রকাশ করে অন্যান্য ব্যবসায়ীরাও বক্তব্য রাখেন।
বৈঠকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ব্যবসায়ী আব্দুল ওহাবের বক্তব্যের প্রতিত্তরে বলেছেন, মাছ ও মাদকদ্রব্য প্রতিরোধে ইতিমধ্যে সীমান্তে শক্ত প্রতিরোধ গড়ে তুলা হয়েছে। সীমান্ত চোরাচালান বন্ধে বিজিবি বিশেষ অভিযান চালাচ্ছে। এছাড়া প্রশাসনের পক্ষ থেকে যৌথ অভিযানের ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। এবার সীমান্ত দিয়ে সব ধরনের চোরাচালান বন্ধ হবে বলে তিনি ব্যবসায়ীদের আশ্যাস দেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!