ব্রেকিং

x

আখাউড়ার সেলিম মিয়া দুইমাস কারাভোগের পর জামিনে মুক্ত

বৃহস্পতিবার, ১৭ মে ২০১৮ | ১০:১০ পূর্বাহ্ণ | 894 বার

আখাউড়ার সেলিম মিয়া দুইমাস কারাভোগের পর জামিনে মুক্ত
সেলিম

আদালতে হান্নান মেম্বারের বদলে হাজিরা দিতে গিয়ে আটক সেলিম মিয়া (৪৫) দুইমাস কারাভোগের পর জামিনে মুক্ত হয়েছেন। তার আইনজীবী কবির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, গতকাল বুধবার ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ ইসমাঈল হোসেনের আদালত তার জামিন মঞ্জুর করেন। আখাউড়া কুড়িপাইকা ( নুরপুর বন্দের বাড়ি) গ্রামের ফায়েজ মিয়ার পুত্র এই সেলিম মিয়া।


উল্লেখ্য গত ১১ মার্চ আখাউড়া দক্ষিন ইউনিয়ন পরিষদের সদস্য হান্নান মেম্বারের বদলে একটি মাদক মামলায় প্রক্সি দিতে গিয়ে সেলিম মিয়া আদালতে আটক হয়। পরে প্রক্সি দেয়ার বিষয়টি আদালতে ফাস হয়ে গেলে সেলিম মিয়া ও হান্নান মেম্বারের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা হয়।


সেলিমের স্ত্রী হাসেনা বেগম জানায়, হান্নান মেম্বার একটি রিক্সা কিনে দেয়ার লোভ দেখিয়ে সেলিমকে তার বদলে মাদক মামলায় হাজিরা দিতে বলে নিয়ে যায় কিন্তু সেলিম তার মাকে বলে যায় আজমীশরীফ যাচ্ছে।

তিনি আরো বলেছেন, প্রকৃত ঘটনা ফাস হওয়ার পর থেকে হান্নান মেম্বারের ভাই ও তার পরিবারের লোকজন সেলিম মিয়ার পরিবারকে হুমকি ধামকি দিচ্ছে।

এ ব্যপারে হান্নান মেম্বারের সাথে যোগাযোগ করতে চাইলে তার ফোন বন্দ পাওয়া যায়।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!