ব্রেকিং

x

আখাউড়ার শিক্ষিকা জান্নাতুল ফেরদৌস জেলা শিক্ষক সমিতির মহিলা সম্পাদক নির্বাচিত

রবিবার, ০৮ এপ্রিল ২০১৮ | ৮:৪৪ অপরাহ্ণ | 1587 বার

আখাউড়ার শিক্ষিকা জান্নাতুল ফেরদৌস জেলা শিক্ষক সমিতির মহিলা সম্পাদক নির্বাচিত

আখাউড়া দেবগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জান্নাতুল ফেরদৌসকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষিক সমিতির মহিলা সম্পাদক করা হয়েছে। অতি সম্প্রতি জেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সম্মেলনে কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: শামসুদ্দিনের স্বাক্ষরে অনুমোদিত জেলা কমিটিতে মহিলা সম্পাদক হিসাবে তাকে নির্বাচিত করা হয়। শিক্ষক জান্নাতুল ফেরদৌস আখাউড়া প্রাথমিক সহকারী শিক্ষক সমিতিরও মহিলা সম্পাদক। তিনি ২০১৭ সালে আখাউড়া উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকার মর্যাদা পেয়েছিলেন।


জান্নাতুল ফেরদৌস জেলা সহকারী শিক্ষক সমিতির মহিলা সম্পাদক নির্বাচিত হওয়ায় আখাউড়া উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি মো: সেকের মিয়া, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম অভিনন্দন জানিয়েছেন।


এদিকে আখাউড়া প্রেসক্লাবের সদস্য বাদল আহামেদ খানের স্ত্রী জান্নাতুল ফেরদৌস জেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির মহিলা সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন আখাউড়া প্রেসক্লাবের সাংবাদিকরা।

জান্নাতুল ফেরদৌস বলেন, প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ের সুষ্ঠু শিক্ষাব্যবস্থা ও শিক্ষার্থীদের নৈতিকতা শিক্ষায় নিরলস প্রচেষ্টা চালায় সহকারী শিক্ষকরা। এই প্রচেষ্টাকে গতিশীল করতেই মূলত সহকারী শিক্ষক সমিতির অগ্রযাত্রা। এই গতিশীল অগ্রযাত্রায় আমি সামিল হতে পেরে আনন্দিত। বিশেষ করে আখাউড়া উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষকদের আগ্রহ ও সমর্থন আমাকে তাদের প্রতি কৃতজ্ঞতায় আবদ্ধ করে দিয়েছে।

 

 

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!