ব্রেকিং

x

১০ মাদক মামলার আসামী

আখাউড়ার মাদক ব্যবসায়ী কালা মিন্টুর আত্মসমর্পণ

বৃহস্পতিবার, ০৫ এপ্রিল ২০১৮ | ৬:২৫ অপরাহ্ণ | 1912 বার

আখাউড়ার মাদক ব্যবসায়ী কালা মিন্টুর আত্মসমর্পণ

আখাউড়া আমোদাবাদ গ্রামের ১০ মামলার আসামী  মাদক ব্যবসায়ী কালা মিন্টু আত্মসমর্পণ করেছে। মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গীকার নিয়ে আজ বৃহস্প্রতিবার দুপুর ২টায় মিন্টু ওরফে কালা মিন্টু নামে এই মাদক ব্যবসায়ী  ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো: মিজানুর রহমানের কার্যালয়ে আত্মসমর্পণ করেন।
মিন্টু জেলার আখাউড়া উপজেলার আমোদাবাদ গ্রামের আবুল কাশেমের ছেলে। তার বিরুদ্ধে আখাউড়াসহ বিভিন্ন থানায় মাদক সংক্রান্ত ১০টি মামলা রয়েছে।
পুলিশ সুপার মো. মিজানুর রহমান সাংবাদিকদের বলেন, আমরা চাই মাদকমুক্ত সমাজ ও দেশ। এজন্য যারা মাদক ব্যবসার সাথে যুক্ত তাদেরকে আত্মসমর্পণের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফেরার সুযোগ দিয়েছিলাম আমরা। তবে যারা এ সুযোগ কাজে না লাগিয়ে এখনো মাদক ব্যবসার সাথে যুক্ত তাদেরকে নতুন করে আর আত্মসমর্পণের সুযোগ দেয়া হবে না। মাদকের বিরুদ্ধে আমাদের যুদ্ধ চলছে এবং চলবে।
এ সময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসেন, বিশেষ শাখার ডিআইও-১ মো. ইমতিয়াজ আহম্মেদ ও আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!