ব্রেকিং

x

আখাউড়ার প্রবীণ আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ গাফফার খান আর নেই। বিভিন্ন মহলের শোক প্রকাশ

রবিবার, ২৫ মার্চ ২০১৮ | ১০:৩০ পূর্বাহ্ণ | 1140 বার

আখাউড়ার প্রবীণ আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ গাফফার খান আর নেই। বিভিন্ন মহলের শোক প্রকাশ

আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ হাজী আব্দুল গাফফার খান আর নেই। গতকাল শনিবার দিবাগত রাত ৩টা ১৫ মিনিটে ঢাকা শেরে বাংলা নগর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে রোগ আক্রান্ত হয়ে তিনি মৃত্যু বরণ করেন। (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।


তার মৃত্যুতে আখাউড়া পৌরসভার মেয়র ও আখাউড়া যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল গভীর শোক প্রকাশ করেছেন। তিনি এক শোক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত ও শোক সন্ত্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেছেন, আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল গাফফার খানের মৃত্যুতে আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নবাসী একজন অভিভাবক থেকে বঞ্চিত হলো।


পৃথক ভাবে শোক প্রকাশ করেছেন আখাউড়া পৌরসভা আওয়ামীলীগ সভাপতি ড. এডভোকেট আব্দুল্লাহ ভূইয়া বাদল।  তিনি এক শোক বার্তায় প্রয়াত হাজী আব্দুল গাফফার খানকে মুক্তিযোদ্ধের চেতনায় বিশ্বাসী একজন দায়িত্বশীল আওয়ামীলীগ নেতা হিসাবে অবিহিত করে তার আত্মার শান্তি কামনা ও শোক সন্ত্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

গভীর শোক প্রকাশ করেছেন আখাউড়া দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান মো: জালাল উদ্দিন। এক শোক বার্তায় তিনি  প্রবীণ আওয়ামীলীগ নেতা হাজী গাফফার খানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল হাজী আব্দুল গাফফার খানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, তিনি এক শোক বার্তায় গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আখাউড়া পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান ও সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া হাজী আব্দুল গাফফার খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। এক বার্তা তারা প্রয়াত হাজী আব্দুল গাফফার খানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার শোকাহত পরিবারের  শোক সন্ত্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!