ব্রেকিং

x

আখাউড়ার নবাগত এসিল্যান্ড মো: নাজমুল হাসান

বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ | ৮:৩২ অপরাহ্ণ | 911 বার

আখাউড়ার নবাগত এসিল্যান্ড মো: নাজমুল হাসান
akhauranews.com

আখাউড়ায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন মো: নাজমুল হাসান। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সাথে সৌজন্য সাক্ষাত শেষে তিনি বৃহস্পতিবার (১০ই অক্টোবর ২০১৯) যোগদান করেন। বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) এ.কে.এম শরীফুল হকের স্থলে তিনি যোগদান করেন।

ppe

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনাসহ আখাউড়া ভুমি অফিসের সমস্ত কর্মকর্তা ও কর্মচারীরা নবাগত এই কর্মকর্তাকে ফুল দিয়ে বরণ করে নেন।


জানাগেছে, ৩৪তম ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা নতুন কর্মস্থলে যোগদানের আগে লক্ষীপুরের এনডিসি ও আরডিসি হিসেবে দায়িত্ব পালন করেন। এসেই তিনি ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নির্বাচনের দায়িত্ব পালন করেন।

নবাগত আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি মো: নাজমুল হাসান বলেন,  আখাউড়াবাসীকে ভুমি সংক্রান্ত কাজে সঠিক ভাবে সেবা দেয়ার লক্ষ নিয়েই তিনি যোগদান করেছেন। এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।

নবাগত সহকারী কমিশনার ভুমি মো: নাজমুল হাসানকে বরণের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা ছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিয়ন ভুমি কর্মকর্তা রফিকুল ইসলাম, মফিজ উদ্দিন, সার্ভেয়ার মুক্তার হোসেন, অফিস সহকারী কামাল উদ্দিন প্রমুখ।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com