ব্রেকিং

x

আখাউড়ার কৃতি সন্তান জেলা প্রশাসক রাব্বি মিয়ার প্রতিবন্ধী স্কুল পরির্দশন

শনিবার, ৩০ জুন ২০১৮ | ১১:২২ অপরাহ্ণ | 3242 বার

আখাউড়ার কৃতি সন্তান জেলা প্রশাসক রাব্বি মিয়ার প্রতিবন্ধী স্কুল পরির্দশন

আখাউড়ায় বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় পরির্দশন করেছেন আখাউড়া উপজেলার কৃতি সন্তান নারায়নগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিয়া। এসময় তিনি প্রতিবন্ধী শিক্ষার্থী, বিদ্যালয়ের শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যদের সাথে কুশল বিনিময় করে বলেন, প্রতিবন্ধী শিক্ষার্থীদের সঠিক পরিচর্যার মাধ্যমে দেশের সম্পদে পরিণত করা সম্ভব। আগামীতে এই বিদ্যালয়ের শিক্ষার্থীরাও দেশের সম্পদে পরিণত হবে বলে তিনি আশা প্রকাশ করেন।


তিনি আরো বলেন, এই অবুয শিশুদের প্রতিবন্ধী বললে ভুল হবে, এরাও সমাজের একটি অংশ। এমন একটি বিদ্যালয় প্রতিষ্ঠা করার জন্য পরিচালনা কমিটির সকলকে ধন্যবাদ জানান তিনি। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এড. আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান, সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহমান বিল্লাল, আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক (এশিয়ান টিভি), আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও আখাউড়া নিউজের সম্পাদক নুরুন্নবী ভুইয়া (আনন্দ টিভি ও দৈনিক নয়াদিগন্ত), দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, মোগড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: আবু কাউছার ভুইয়া, শিক্ষক রোমা ঘোষ, কুলসুম আক্তার, কাজী লুবনা প্রমুখ।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!