ব্রেকিং

x

আখাউড়ার করোনা যোদ্ধা ইউএনও রেইনা করোনায় আক্রান্ত

শুক্রবার, ২৬ জুন ২০২০ | ৯:৪৬ অপরাহ্ণ | 1362 বার

আখাউড়ার করোনা যোদ্ধা ইউএনও রেইনা করোনায় আক্রান্ত

নুরুন্নবী ভুইয়া:
আখাউড়ায় আক্রান্তদের হাসপাতালে পাঠানো, হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা, করোনায় মৃতদের দাফন-সৎকার, মোবাইলে অসহায় কর্মহীন মানুষের ফোন পেয়ে গোপনে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়াসহ নানা ধরণের কাজ করে করোনাকালে মানবিকতার এক অনন্য নজির স্থাপনকারী আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার শরীরে আজ শুক্রবার করোনা শনাক্ত হয়েছে।


দেশে করোনা প্রাদূর্ভাবের শুরু থেকে যিনি আখাউড়া উপজেলার মানুষকে ঘরে থাকতে বারবার অনুরোধ করে যাচ্ছিলেন, যিনি প্রতিদিন অন্তত ২ বার আখাউড়া উপজেলার বাজারসহ উপজেলার অন্য সকল এলাকায় ছুটে বেরিয়েছেন, লগডাউন ভঙ্গ করার কারণে চালিয়েছেন একের পর এক ভ্রাম্যমাণ আদালত, করোনা বিষয়ে হ্যান্ড মাইক দিয়ে দিনের পর দিন সবাইকে সতর্ক করেছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)তাহমিনা আক্তার রেইনা। সেই করোনা যোদ্ধা ইউএনও তাহমিনা আক্তার রেইনার শরীরে করোনা পজিটিভ।


আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসান এই তথ্য নিশ্চিত করে জানান, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে আজ শুক্রবার সকালে তিনি নমুনা দিয়েছেন। জরুরি ভিত্তিতে ওনার নমুনা পরীক্ষা করা হয়। রাত পৌণে নয়টার দিকে পাওয়া ফলাফলে ওনার পজেটিভ আসে। ওনার কিছুটা উপসর্গ রয়েছে বলেও তিনি জানান।

করোনাভাইরাস সংক্রমণ ঝুঁকি মোকাবেলায় লকডাউন কার্যক্রম ও করোনা পরিস্থিতি মোকাবিলা এবং সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে জনসমাগম ঠেকাতে আখাউড়ায় ব্যাপক অভিযান পরিচালনা করে ইউএনও তাহমিনা আক্তার রেইনা উপজেলার সর্বস্তরের মানুষের মাঝে স্থান করে নিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!