ব্রেকিং

x

আখাউড়ার ইউএনও রেইনার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ

বুধবার, ০১ জুলাই ২০২০ | ৪:১৭ অপরাহ্ণ | 802 বার

আখাউড়ার ইউএনও রেইনার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। তিনি করোনা ভাইরাস থেকে মুক্ত হলেও তার স্বামী এ্যাডভোকেট রাসেদুল ইসলাম নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। আজ বুধবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসান এই তথ্য নিশ্চিত করেছেন।


জানাগেছে, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বর্তমানে সুস্থ আছেন। ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ হাসপাতাল ল্যাবের নমুনা পরীক্ষায় উপজেলা নির্বাহী কর্মকর্তার শরীরে করোনা শনাক্ত হয়। দুইদিন পরে সরকারী ভাবে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তারসহ স্বামী ও সন্তানের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। আজ বুধবার এই নমুনার ফলাফলে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা ও তার সাড়ে ৩ বছর বয়সী সন্তান রইফির করোনা রিপোর্ট নেগেটিভ আসে এবং তার স্বামীর রিপোর্ট পজিটিভ এসেছে।


আরও পড়ুন: আখাউড়ায় পুলিশ, ব্যাংক কর্মকর্তা ও শিশুসহ একদিনে সর্বোচ্চ ১৭ জন করোনায় আক্রান্ত

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, নিজের ও সন্তানের করোনা রিপোর্ট নেগেটিভ আসায়  তিনি ভালো বোধ করছেন। তবে স্বামীর করোনা রিপোর্ট পজিটিভি আসায় পুরোপুরি চিন্তামুক্ত হতে পারছেন না তিনি। পজিটিভি আসলেও উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বামীর শরীরে করোনার উপর্সগ নেই বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!