ব্রেকিং

x

আখাউড়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নবাগত ইউএনও মোহাম্মদ নূর-এ-আলম

শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ১১:২২ অপরাহ্ণ | 304 বার

আখাউড়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নবাগত ইউএনও মোহাম্মদ নূর-এ-আলম
ayesha_furniture

নুরুন্নবী ভুইয়া:
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আখাউড়া উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ- আলম। আজ শুক্রবার তিনি এক শুভেচ্ছা বার্তায় সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানান।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নূর-এ-আলম বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণে এই বছর ভিন্ন পরিস্থিতির মধ্য দিয়ে ঈদুল আযহা উদযাপিত হচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারী নির্দেশনা মেনে চলতে হবে সবাইকে।


তিনি আরো বলেন, আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। কোরবানীর শিক্ষা মনে ধারণ করে মানবকল্যাণে নিজেকে উৎসর্গ করা সবার কর্তব্য। ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল আযহার শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করছি।

তিনি আরও জানান, আখাউড়ার কয়েকটি স্থানে নদীর পানি বিপদসীমায় রয়েছে। সম্ভবনা রয়েছে বন্যার। এলাকাবাসীকে বন্যা পরিস্থিতি মোকাবেলা করতে মানসিকভাবে প্রস্তুত থাকার আহবান জানান তিনি। বন্যা ও করোনা মোকাবেলায় প্রশাসনের পক্ষ থেকে সার্বিক ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!