ব্রেকিং

x

আখাউড়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ঘরে থাকার আহবান জানিয়েছেন ইউএনও রেইনা

রবিবার, ২৪ মে ২০২০ | ১২:৩৬ অপরাহ্ণ | 639 বার

আখাউড়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ঘরে থাকার আহবান জানিয়েছেন ইউএনও রেইনা

ঈদুল ফিতর উপলক্ষে আখাউড়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।


ঈদে তিনি আখাউড়াবাসীর সুস্বাস্থ্য, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বলেন, আসুন, করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে আমরা ঈদ উদযাপন করি।


আরও পড়ুন: আখাউড়ায় ভোটার কার্ড না থাকলেও সরকারী ত্রাণ পাবেন গরিব দুস্থ মানুষরা-ইউএনও রেইনা

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয়েছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন কিন্তু এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র দেশ।

তিনি বলেন, আখাউড়া উপজেলায় ইতিমধ্যে এই ভাইরাসে ১৭ জন আক্রান্ত হয়েছে। একজন আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। সমস্ত কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে আমাদের। সরকারী নির্দেশনা অনুযায়ী ঈদের জামায়াত আদায় করতে হবে।

আরও পড়ুন: আখাউড়ায় অন্য জেলা ও উপজেলার জনসাধারণের প্রবেশ ও বসবাস নিষিদ্ধ ঘোষণা

তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক আমাদের মধ্যে মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। আসুন আমরা সবাই মিলে পরম করুণাময় আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দূর হোক করোনা ভাইরাসসহ সব মহামারি ও দুঃখ-কষ্ট।

আরও পড়ুন: আখাউড়ায় স্বাস্থ্য সহকারী করোনা ভাইরাসে আক্রান্ত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!