ব্রেকিং

x

আখাউড়ানিউজ টিভি’র যাত্রা শুরু

বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর ২০১৮ | ১১:২১ অপরাহ্ণ | 905 বার

আখাউড়ানিউজ টিভি’র যাত্রা শুরু

আখাউড়ার সব খবর সবার আগে’ স্লোগানকে সামনে রেখে নতুন অনলাইন চ্যানেল ‘আখাউড়ানিউজ টিভি’র যাত্রা শুরু হয়েছে। আজ বৃহস্প্রতিবার সন্ধ্যায় ‘আখাউড়ায় নৌকা প্রতীকের গণমিছিল’ শিরোনামে একটি নিউজ সম্প্রচারের মাধ্যমে আখাউড়ানিউজ টিভির যাত্রা শুরু হয়েছে বলে চিফ নিউজ এডিটর মো: সাইফুল ইসলাম জানিয়েছেন।


তিনি আরো জানান, আখাউড়ানিউজ টিভিতে আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সমস্ত সাংবাদিকরা কাজ করবেন। আখাউড়ানিউজ টিভির কর্মকর্তাদের মধ্যে রয়েছেন ‘আখাউড়ানিউজ টিভির চেয়ারম্যান-সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী।


আখাউড়ানিউজের উপদেষ্টা-কালের কন্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু।

আখাউড়ানিউজ টিভির ব্যবস্থাপনা পরিচালক-আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ও আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া (আনন্দ টিভি), এডমিন হিসাবে থাকছেন আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক (এশিয়ান টিভি)।

আখাউড়ানিউজ টিভির চিফ নিউজ এডিটর হিসাবে থাকছেন আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ও বাংলা টিভির আখাউড়া প্রতিনিধি মো: সাইফুল ইসলাম। তিনি এই অনলাইন টিভির সমস্ত খবরাখবর  প্রচার ও প্রকাশসহ এই সংক্রান্ত সকল দায়িত্বে নিয়োজিত থাকবেন।

এছাড়াও আখাউড়ানিউজ টিভির স্টাফরিপোর্টার হিসাবে নিয়োজিত থাকবেন আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের মোশারফ হোসেন কবির (মোহনা টিভি) জহিরুল ইসলাম সাগর (চ্যানেল এস), বাদল আহাম্মদ খান (সিএনএন বাংলা টিভি), ময়নাল হক ভুইয়া (এসটিভি বাংলা), জালাল হোসেন মামুন ও মোজাম্মেল হক ভুইয়া।

চিফ নিউজ এডিটর মো: সাইফুল ইসলাম জানিয়েছেন,  আখাউড়ার সব খবরা খবর আখাউড়ানিজ টিভির মাধ্যমে দ্রুত ছড়িয়ে দেয়া হবে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাথ্যমে আখাউড়ানিউজ টিভি শীর্ষে অবস্থান করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!