ব্রেকিং

x

আখাউড়ানিউজে সংবাদ প্রকাশের পর স্বাস্থ্যকর্মীদের ভাতা দেয়া শুরু হয়েছে

রবিবার, ১০ মে ২০২০ | ৫:৪৭ অপরাহ্ণ | 224 বার

আখাউড়ানিউজে সংবাদ প্রকাশের পর স্বাস্থ্যকর্মীদের ভাতা দেয়া শুরু হয়েছে

আখাউড়ায় উপজেলার ৬৭ জন স্বাস্থ্যকর্মীর হাম-রুবেলা কর্মশালার সম্মানীভাতা অবেশেষে ধেয়া শুরু হয়েছে। গতকাল শনিবার রাতে আখাউড়ানিউজে সংবাদ প্রকাশের পর আজ রোববার থেকেই ভাতা দেয়া শুরু হয়। এর আগে শনিবার যোগাযোগ করা হলে ভাতা দিতে কোনো জটিলতা নেই বলে জানানো হয়। করোনা পরিস্থিতির মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ‘ইচ্ছায়’ ভাতা আটকে রাখা হয় বলে অনেকে অভিযোগ করেন।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, হাম-রুবেলা অভিযান সফলে মার্চ মাসে স্বাস্থ্য বিভাগ সংশ্লিষ্টদেরকে নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়। স্বাস্থ্য বিভাগের ৬৭ জন অংশ নেন। ওই কর্মশালায় অংশগ্রহন ও যাতায়ত ভাতা হিসেবে সরকার নির্ধারিত টাকা ইতিমধ্যেই আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। তবে ওই ভাতা শনিবার দুপুর পর্যন্ত দেয়া হয় নি। স্বাস্থ্যকর্মীদের কয়েকজন এ বিষয়ে যোগাযোগ করলে আখাউড়ানিউজের পক্ষ থেকে সংশ্লিষ্টদের কাছে বিস্তারিত জানতে চাওয়া হয়। এরপরই টনক নড়ে কর্তৃপক্ষের।


নাম প্রকাশে অনিচ্ছুক এক স্বাস্থ্যকর্মী জানান, বিষয়টি সাংবাদিকদের পক্ষ থেকে জানতে চাওয়ার পরই কর্তৃপক্ষের টনক নড়ে। এ নিয়ে নিজেদের মধ্যে আলোচনা শেষে আজ রবিবার দুপুর থেকে ভাতা নেয়ার জন্য কয়েকজনকে ফোন করা হয়। ইতিমধ্যেই কয়েকজন ভাতা নিয়ে গেছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!