ব্রেকিং

x

আখাউড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল খেলার শুভ উদ্বোধন

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯ | ১০:৪১ পূর্বাহ্ণ | 218 বার

আখাউড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল খেলার শুভ উদ্বোধন
akhauranews.com

আখাউড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব ১৭  ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল বুধবার বিকালে উপজেলার তারাগন ফুটবল খেলার মাঠে খেলার উদ্বোধন করেন আখাউড়া উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া।


উদ্বোধনী দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়, প্রথম খেলায় আখাউড়া উত্তর ইউনিয়ন ফুটবল একাদশকে ১-0 গোলে পরাজিত করে জয় লাভ করে আখাউড়া পৌরসভা ফুটবল একাদশ, দিনের অপর খেলায় মনিয়ন্দ ইউনিয়ন ফুটবল একাদশ ট্রাইবেকারে ৪-২ গোলের ব্যবধানে ধরখার ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে।

উদ্বোধনী অনুষ্ঠানে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেছেন, শিক্ষার পাশাপাশি ফুটবল খেলারও অনেক গুরুত্ব রয়েছে তাই যুবসমাজকে লেখাপড়ার পাশাপাশি ফুটবল খেলার প্রতি আগ্রহ হতে হবে।

এই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন শফিক আলেয়া, উপজেলা যুব উন্নয়ন বিষয়ক কর্মকর্তা মোঃ মোসলেম উদ্দিন, আখাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাখাওয়াত হোসেন স্বাধীন, উপজেলা প্রশাসনের সরকারি কর্মকর্তা কর্মচারীবৃন্দসহ  নানা শ্রেণী-পেশার মানুষ খেলায় উপস্থিত ছিলেন।
খেলার সেরা খেলোয়াড় কে ম্যান অফ দ্যা ম্যাচ এর পুরস্কার প্রদান করেন মনিয়ন্দ ইউনিয়ন ফুটবল একাদশের টিম ম্যানেজার ও সাবেক ফুটবল খেলোয়াড় রুবেল চৌধুরি। খেলায় অংশগ্রহণকারী প্রত্যেক দলকেই ট্রান্সপোর্ট এলাউন্স T.A প্রদান করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!