ব্রেকিং

x

জিয়াউর রহমানকে তার লোকজনই হত্যা করেছে-আইনমন্ত্রী এড, আনিসুল হক

শুক্রবার, ১২ জানুয়ারি ২০১৮ | ৮:০৮ অপরাহ্ণ | 845 বার

জিয়াউর রহমানকে তার লোকজনই হত্যা করেছে-আইনমন্ত্রী এড, আনিসুল হক
আইনমন্ত্রী আনিসুল হক এমপি বক্তৃতা করছেন দুর্গাপুর জনসভায়

জিয়াউর রহমানকে তাঁর লোকজনই হত্যা করেছে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি। আর নিজেদের লোকই এ হত্যাকান্ড ঘটিয়েঠে বলে এ বিচার তাঁরা করেন না বলেও মন্তব্য করেন আইনমন্ত্রী।


গতকাল শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার দুর্গাপুরে কম্বল বিতরণ উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী এসব কথা বলেন। তিনি বলেন, ‘খালেদা জিয়া ও তাঁর ছেলেরা কোটি কোটি টাকা নয় মাল্টি বিলিয়ন মিলিয়ন ডলার বানিয়েছেন। পৃথিবীর বড় বড় খবরের কাগজে তাদের চুরি ডাকাতির কথা এখন বেরুচ্ছে। জিয়াউর রহমানের ছেড়া গেঞ্জি দিয়ে এখন কোকো-১, কোকো-২ জাহাজ দেখা যায়।’
পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদলের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আইনমন্ত্রীর সহকারি একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভুইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আবুল কাসেম ভুইয়া. যুগ্ম আহবায়ক মো. মনির হোসেন বাবুল, মো. সেলিম ভুইয়া,  মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান স্বপন, জালাল উদ্দিন, মনির হোসেন, আব্দুল বাছির, পৌরযুবলীগ সভাপতি মনির হোসেন, সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, কুতুব উদ্দিন, আব্দুল মান্নান প্রমুখ প্রমুখ।


আইনমন্ত্রী আনিছুল হক স্থানীয়দের উদ্দেশ্যে বলেছেন, এমন কথা বলিনা যা আমি পারবো না, এমন কথা বলিনা যা আমি জানিনা। এমপির হওয়ার পর থেকে গত চার বছরে আমি কসবা-আখাউড়ার উন্নয়নে কাজ করছি, তিনি আগামী ৬ মাসের মধ্যে স্থানীয়দের সব দাবী দাওয়া পুরণের ঘোষনা দেন এই জনসভায়।জনসভায় বেশ কয়েকজন আওয়ামী লীগের যোগ দেন। জনসভা শেষে মন্ত্রী কয়েকজন অসহায় ব্যক্তির মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

এদিকে সকালে আইনমন্ত্রী আখাউড়া উপজেলা প্রশাসন আয়োজিত উন্নয়ন মেলা পরিদর্শন করেন। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘বিএনপি চেয়ারপারসনের দুর্নীতি সম্পর্কে প্রধানমন্ত্রী যেটা বলেছেন সেটা সবাই জানে এবং তা প্রমাণিত। বিএনপি এখন শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছে।’ এ সময় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!