ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক বলেছেন,

আইনমন্ত্রী আখাউড়ার প্রতিটি ঘরের খবর রাখছেন, কোন মানুষের খাদ্য কষ্ট হবে না

মঙ্গলবার, ১৯ মে ২০২০ | ২:২৭ অপরাহ্ণ | 550 বার

আইনমন্ত্রী আখাউড়ার প্রতিটি ঘরের খবর রাখছেন, কোন মানুষের খাদ্য কষ্ট হবে না

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান বলেছেন, মাননীয় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি আখাউড়ার প্রতিটি বাড়ি, প্রতিটি ঘর ও প্রতিটি মানুষের খবর রাখছেন। বিদ্যমান পরিস্থিতিতে এখানকার কোন মানুষের খাদ্য কষ্ট হবে না। আজ মঙ্গলবার সকালে আখাউড়া শহীদ স্মৃতি সরকারী কলেজ মাঠে দুই হাজার মানুষের খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন।


তিনি আরো বলেন, আখাউড়া একটি ব্যতিক্রম উপজেলা। রেলজংশন ও ব্যবসা বানিজ্যের এলাকা, এখানে প্রচুর বাইরের লোক আছে, দিন মজুরসহ স্বল্প আয়ের মানুষ বেশী। অনেকের ভোটার আইডি কার্ড নেই, তাদের প্রতি আইনমন্ত্রী মহোদয়ের বিশেষ নজর রয়েছে। ঘরে খাদ্য না থাকলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মেয়রকে জানাবেন খাদ্য পৌছে যাবে আপনাদের ঘরে। বিদ্যমান পরিস্থিতিতে কেউ না খেয়ে থাকবেন না।


তিনি বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী কোন ব্যক্তি খাদ্যাভাবে থাকবে না, প্রত্যেকের খাদ্যের নিশ্চয়তা বিধান করা হয়েছে। পর্যাপ্ত খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। নিশ্চিন্তে ঘরে থাকুন, করোনা ভাইরাস থেকে মুক্ত থাকুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন।

এসময় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা রেইনা, আখাউড়া পৌরসভার মেযর তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওযাত হোসেন নয়ন প্রমুখ।

খাদ্য সহায়তা উদ্বোধনের সয়ম পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেছেন, আপনি বাচবেন না মরবেন এই দায়িত্ব এখন আপনার কাছে। আপনি যদি ঘরে থাকেন, আপনি যদি বাইরে বের না হোন, আপনি অন্যজন থেকে যদি নিরাপদ দূরত্বে থাকেন আপনি আমি সবাই ভালো থাকবো।

তিনি আরো বলেন, করোনার কোন ঔষধ আবিস্কার হয়নি, করোনা থেকে বাচার উপায় একমাত্র সামাজিক দূরত্ব বজায় রাখা। করোনা আক্রান্ত হলে মা, বাবা সন্তান, স্ত্রী কেউ কাছে যেতে পারে না। তাই আপনারা স্বাস্থ্য বিধি মেনে চলুন।

উদ্বোধন শেষে চেয়ারে বসিয়ে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে খাদ্য সহায়তা তুলে দেয়া হয় সকলের হাতে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!