ব্রেকিং

x

আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের শোক প্রকাশ

রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | ১০:৫৩ অপরাহ্ণ | 207 বার

আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের শোক প্রকাশ

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের মা বীর মুক্তিযোদ্ধা জাহানারা হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল।


গতকাল শনিবার তিনি এক শোক বার্তায় বলেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য, প্রখ্যাত আইনজীবী ও বঙ্গবন্ধু হত্যা মামলার চিফ প্রসিকিউটর অ্যাডভোকেট সিরাজুল হকের সহধর্মিণী বীর মুক্তিযোদ্ধা বেগম জাহানারা হকের মতো একজন মহিয়সী নারীর মৃত্যু দেশের জন্য এক অপূরণীয় ক্ষতি। তিনি ছিলেন এক রত্নগর্ভা মা। তাঁর মৃত্যুতে দেশ অনন্য এক ব্যক্তিত্বকে হারালো।


তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

তিনি আরো বলেন, বীর মুক্তিযোদ্ধা বেগম জাহানারা হক আজ আমাদের মধ্যে নেই কিন্তু তার বর্ণাঢ্য ও কীর্তিগাথা জীবন আমাদের মাঝে চিরস্মরণীয় ও অনুপ্রেরণা হয়ে থাকবে।

উল্লেখ্য আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের মা জাহানারা হক শুক্রবার দিবাগত রাত ৩টা ৪০ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর।

তিনি গত বছরের ২৭ অক্টোবর থেকে অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তিন বছরের ব্যবধানে মন্ত্রী তার ভাই, বোনের পর মাকে হারালেন। ২০১৭ সালের ১০ মার্চ যুক্তরাষ্ট্রের ডালাসে একটি হাসপাতালে মন্ত্রীর একমাত্র ছোট ভাই আরিফুল হক রনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মন্ত্রীর একমাত্র বড় বোন সায়মা ইসলাম ২০১৮ সালের ১৫ জুলাই ঢাকায় মারা যান। বিয়ের কিছুদিন পর ১৯৯১ সালের ২ জানুয়ারি সড়ক দুর্ঘটনায় স্ত্রী নূর আমাতুল্লাহ্ রিনা হককে হারান তিনি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!