ব্রেকিং

x

আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে আখাউড়া প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির শোক প্রকাশ

রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | ১০:২০ অপরাহ্ণ | 190 বার

আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে আখাউড়া প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির শোক প্রকাশ
মাননীয় প্রধানমন্ত্রীর পাশে মরহুমা জাহানারা হক

দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপির মাতা ও দেশের সংবিধান প্রণেতা বীরমুক্তিযোদ্ধা মরহুম এড. সিরাজ হকের স্ত্রী বীর মুক্তিযোদ্ধা বেগম জাহানারা হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আখাউড়া প্রেস ক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা।


আখাউড়া প্রেস ক্লাবের সভাপতি মো: মানিক মিয়া ও সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া এক শোক বার্তায় জানান, আখাউড়া প্রেস ক্লাবের সমস্ত প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্ত  পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


এদিকে অন্য একটি শোক বার্তায় আখাউড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল ও সাধারন সম্পাদক সমীর চক্রবর্তী জানিয়েছেন, আখাউড়া রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে শোকহত এবং শোক সন্তপ্ত  পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের মা জাহানারা হক শুক্রবার দিবাগত রাত ৩টা ৪০ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর।

তিনি গত বছরের ২৭ অক্টোবর থেকে অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তিন বছরের ব্যবধানে মন্ত্রী তার ভাই, বোনের পর মাকে হারালেন। ২০১৭ সালের ১০ মার্চ যুক্তরাষ্ট্রের ডালাসে একটি হাসপাতালে মন্ত্রীর একমাত্র ছোট ভাই আরিফুল হক রনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মন্ত্রীর একমাত্র বড় বোন সায়মা ইসলাম ২০১৮ সালের ১৫ জুলাই ঢাকায় মারা যান। বিয়ের কিছুদিন পর ১৯৯১ সালের ২ জানুয়ারি সড়ক দুর্ঘটনায় স্ত্রী নূর আমাতুল্লাহ্ রিনা হককে হারান তিনি।

২০০২ সালের ২৮ অক্টোবর মারা যান বঙ্গবন্ধুর বিশ্বস্ত ও ঘনিষ্ঠ সহচর আনিসুল হকের বাবা অ্যাড. সিরাজুল হক। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার, জাতীয় সংসদ সদস্য, প্রখ্যাত আইনজীবী ও বঙ্গবন্ধু হত্যা মামলার চিফ প্রসিকিউটর ছিলেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!