ব্রেকিং

x

আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে আখাউড়া টেলিভিশন সাংবাদিকদের শোক প্রকাশ

রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | ৯:৪৮ অপরাহ্ণ | 194 বার

আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে আখাউড়া টেলিভিশন সাংবাদিকদের শোক প্রকাশ

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের মা বীরমুক্তিযোদ্ধা জাহানারা হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন।


গতকাল শনিবার আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নুরুন্নী ভুইয়া ও সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম স্বাক্ষরিত শোক বার্তায় আখাউড়া উপজেলার  সকল টেলিভিশন সাংবাদিকরা মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


শোক বার্তায় তারা আরো বলেন, বঙ্গবন্ধুর বিশ্বস্ত ও ঘনিষ্ঠ সহচর, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার, জাতীয় সংসদ সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য, প্রখ্যাত আইনজীবী ও বঙ্গবন্ধু হত্যা মামলার চিফ প্রসিকিউটর অ্যাডভোকেট সিরাজুল হকের সহধর্মিণী বীর মুক্তিযোদ্ধা জাহানারা হকের মতো একজন মহিয়সী নারীর মৃত্যু দেশের জন্য এক অপূরণীয় ক্ষতি।

প্রসঙ্গত, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রীর মা শুক্রবার রাত ৩টা ৪০ মিনিটে রাজধানী ঢাকা এভারকেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!