ব্রেকিং

x

আইনমন্ত্রীর মায়ের জানাজার ছবি নিয়ে ফেসবুকে অপপ্রচারের ঘটনায় মামলা হয়েছে

বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | ১১:০৭ পূর্বাহ্ণ | 372 বার

আইনমন্ত্রীর মায়ের জানাজার ছবি নিয়ে ফেসবুকে অপপ্রচারের ঘটনায় মামলা হয়েছে
সামাজিক দুরত্ব বজায় রেখে আইনমন্ত্রীর মায়ের জানাজার ছবি

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের মায়ের জানাজার নামাজের ছবি নিয়ে ফেসবুকে অপপ্রচারের ঘটনায় গতকাল বুধবার রাতে আখাউড়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রেজাউল করিম সানি বাদি হয়ে এই মামলা দায়ের করেন।


মামলার বাদী রেজাউল করিম বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের তিতুমির সরকারী কলেজের সাবেক সাংগঠনিক সম্পাদক।


মামলা সূত্রে জানা গেছে, গত ১৮ এপ্রিল ভোররাতে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের মা ও বীর মুক্তিযোদ্ধা বেগম জাহানারা হক ঢাকার এ্যাপেলো হাসপাতালে মৃত্যুবরণ করেন। এই দিন বিকেলে সামাজিক দূরত্ব বজায় রেখে উনার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে বনানী কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয় তার লাশ। কিন্তু মো: হেদায়েত উল্লাহ, জুনাইদ শিবলী, নাজিম উদ্দিন, ইমতিয়াজ আহমেদ রাজন, এমজি রবিন, নাছির উদ্দিন মাসুদ, ইলিয়াছ হোসেন, বাংলা বসন্ত নামীয় ফেসবুক আইডিতে অন্য একটি জানাজার নামাজের ছবি এডিট করে আইনমন্ত্রীর মায়ের জানাজার নামাজের সাথে যুক্ত করে ফেসবুকে অপপ্রচার করে আইনমন্ত্রী ও সরকারের ভাবমূর্তিকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালাচ্ছে।

বীর মুক্তিযোদ্ধা মরহুমা বেগম জাহানারা হক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য, প্রখ্যাত আইনজীবী ও বঙ্গবন্ধু হত্যা মামলার চিফ প্রসিকিউটর অ্যাডভোকেট সিরাজুল হকের সহধর্মিণী

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী মামলার সত্যতা নিশ্চিত করে বলেছেন মামলা নথিভুক্ত হয়েছে, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। মামলায় ৮ জনকে আসামী করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!