ব্রেকিং

x

আইনমন্ত্রীর মায়ের জানাজা ও দাফন সীমিত পরিসরে সম্পন্ন হয়

শনিবার, ১৮ এপ্রিল ২০২০ | ৫:৩৯ অপরাহ্ণ | 1867 বার

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হকের মা জাহানারা হকের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। শনিবার দুপুর দেড়টার দিকে রাজধানীর বনানীতে পানি উন্নয়ন বোর্ডের অফিসার্স কোয়ার্টার জামে মসজিদ প্রাঙ্গণে পারিবারিকভাবে ও সীমিত পরিসরে অনুষ্ঠিত জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়।


জানাজায় প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, সুপ্রিম কোর্টের আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগের বিচারপতি, রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন, বিদ্যুৎ প্রতিমন্ত্রী, অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের অফিসার, সুপ্রিম কোর্ট, ঢাকা বারসহ বিভিন্ন বারের আইনজীবী ছাড়াও  উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়া, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: মোরাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।


গতকাল শুক্রবার  দিবাগত রাত ৩টা ৪০ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাহানারা হক। তার বয়স হয়েছিল ৮৫ বছর।

জাহানারা হক গত বছরের ২৭ অক্টোবর থেকে অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!