ব্রেকিং

x

আইনমন্ত্রীর প্রচারণায় ভিন্নমাত্রা! সাত কি.মি সড়কের দুই পাশে হাজার হাজার মানুষের ঢল

বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ৮:০৭ অপরাহ্ণ | 1129 বার

আইনমন্ত্রীর প্রচারণায় ভিন্নমাত্রা! সাত কি.মি সড়কের দুই পাশে হাজার হাজার মানুষের ঢল

সাত কিলোমিটার সড়কের দুই পাশেই হাজার হাজার নারী-পুরুষের ঢল। কেউ মাথায় ক্যাপ পড়ে কেউবা হাতে ফুল নিয়ে দাঁড়িয়ে আছে। সড়ক হয়ে যাওয়া গাড়ি থেকেও ফুল ছিটানো হচ্ছে। নৌকা নৌকা শ্লোগানে মুখরিত চারিদিক।
আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি গতকাল মঙ্গলবারের প্রথম নির্বাচনী প্রচারণায় ছিল এমনই ভিন্নমাত্রা। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে চারদিনের সফরে মন্ত্রী গতকাল সকাল মহানগর প্রভাতী ট্রেনে আখাউড়া আসেন। সেখান তিনি সড়ক পথে কসবায় জানান। আইনমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আওয়ামী লীগ তথা মহাজোট মনোনীত প্রার্থী।
সরেজমিনে গিয়ে দেখা যায়, আখাউড়া রেলওয়ে স্টেশন থেকে সড়ক বাজার হয়ে উপজেলার মনিয়ন্দ পর্যন্ত সাত কিলোমিটার এলাকার সড়কের দুই পাশেই শত শত নারী পুরুষ অপেক্ষা করছেন মন্ত্রীর আগমনের জন্য। মন্ত্রী একটি গাড়ি নিয়ে ওই সড়ক দিয়ে যান। এ সময় দুই পাশে দাঁড়িয়ে থাকা নারী পুরুষ ফুল দিয়ে মন্ত্রীকে স্বাগত জানান। মন্ত্রী কখনো হাত নেড়ে কখনো সালাম, নমস্কার জানিয়ে এর জবাব দেন।
এর আগে মন্ত্রী আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে রেলওয়ে স্টেশনের ভিআইপি কক্ষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এ সময় মন্ত্রীর সঙ্গে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, আইনমন্ত্রীর সহকারি একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন, আওয়ামী লীগ নেতা আবুল কাসেম ভূঁইয়া, মো. সেলিম ভূঁইয়া, এ্যাড. আব্দুল্লাহ ভুইয়া বাদল প্রমুখ উপস্থিত ছিলেন।
আইনমন্ত্রীর প্রচারণার শুরুতেই জনগণের এমন অংশগ্রহন আওয়ামী লীগের নেতা-কর্মীদেরকে বেশ আশাবাদী করে তুলেছে। তারা মনে করছেন, এলাকার উন্নয়নের সব সময় মনযোগি থাকা আইনমন্ত্রীর মতো একজন সৎ ও নিষ্ঠাবান মানুষকে আবারো বেছে নেবেন।
আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক মো. তাকজিল খলিফা কাজল বলেন, ‘আইনমন্ত্রী আনিসুল হক গত পাঁচ বছরে তাঁর নির্বাচনী এলাকায় রেকর্ড পরিমাণ উন্নয়ন কর্মকান্ড করেছেন। চাকুরি দিয়েছেন প্রায় ১৮০০ যুবক যুবতীকে। তিনি এখন মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। যে কারণে এলাকার মানুষ স্বতস্ফূর্তভাবে রাস্তায় নেমে এসেছিলেন মন্ত্রীর জন্য। এলাকার মানুষের প্রতি আমাদের কৃতজ্ঞতা রইলো।’
এ বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, ‘আমি বেশ উৎফুল্ল যে আবারো মনোনয়ন পেয়ে নির্বাচন করতে যাচ্ছি। আমি পাঁচ বছর জনগণের সঙ্গে সম্পৃক্ত ছিলাম। এটা এরই ধারাবাহিকতা। যে উন্নয়নের ধারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা চালু করেছেন সেটা ধরে রাখতে মানুষের ম্যান্ডেট পাওয়ার যে চেষ্টা সেটা আনন্দের।’
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ভোট দিবে জনগণ। আজকে যদি নির্বাচন জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করি তাহলে ইমমেচুরড হবে। আমি বলবো কসবা আখাউড়া পাঁচ বছর আগে কি ছিলো এখন কি অবস্থা জনগণ তা দেখবে। জনগণ যখন ভোটাধিকার প্রয়োগ করবেন তখন সেটা আমার পক্ষেই করবেন।’


 


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!