ব্রেকিং

x

আইনমন্ত্রীর ঈদ উপহার হিসাবে ১০ হাজার দরিদ্র মানুষের মধ্যে নতুন পোশাক বিতরণ শুরু

শনিবার, ১৬ মে ২০২০ | ৪:৩৭ অপরাহ্ণ | 224 বার

আইনমন্ত্রীর ঈদ উপহার হিসাবে ১০ হাজার দরিদ্র মানুষের মধ্যে নতুন পোশাক বিতরণ শুরু

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপির ব্যক্তিগত অর্থায়নে ঈদ উপহার হিসাবে ১০ হাজার মানুষের মধ্যে নতুন পোশাক বিতরণ শুরু হয়েছে। গতকাল শুক্রবার বিকালে মন্ত্রীর পক্ষে কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. রাসেদুল কাউছার ভুইয়া জীবন স্থানীয় পশ্চিম ইউনিয়নে নতুন পোশাক বিতরণের মধ্য দিয়ে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন। আজ শনিবার এই উপজেলার বায়েক ও বিনাউটি ইউনিয়নে নতুন পোশাক বিতরণ চলছে। পর্যায়ক্রমে আইনমন্ত্রীর নির্বাচনী এলাকা আখাউড়া উপজেলায় নতুন পোশাক বিতরণ হবে। আইনমন্ত্রনালয়ের পাবলিক রিলেশন্স অফিসার ড. মো: রেজাউল করিম এই তথ্য জানিয়েছেন।


তিনি আরো জানান, ব্যক্তিগত টাকায় নিজ সংসদীয় এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও আখাউড়া উপজেলার ১০ হাজার মানুষকে  ঈদ উপহার হিসেবে কাপড় দিচ্ছেন আইন,  বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি।
গতকাল শুক্রবার বিকেলে কসবা উপজেলার কসবা পশ্চিম ইউনিয়নে  ঈদ উপহার বিতরণের কাজ শুরু করা হয় এবং আজ শনিবার উপজেলার বায়েক ইউনিয়ন ও বিনা উটি ইউনিয়নে তা  বিতরণ করা হচ্ছে।
আইনমন্ত্রীর পক্ষে কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন  স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এসব ঈদ উপহার বিতরণ করছেন বলেও তিনি জানান।


তিনি আরো বলেন, ঈদ উপলক্ষে মন্ত্রী ব্যক্তিগত টাকায় শাড়ি,লুঙ্গিসহ অন্যান্য পোশাক বিতরণ করছেন। কসবা ও আখাউড়ার ১০ হাজার মানুষ এ উপহার পাবেন।  প্রায় ৪১ লাখ টাকা ব্যয়ে এসব পোশাক ইতিমধ্যেই কেনা হয়েছে। কসবা উপজেলায় ২৪ লাখ  ৬০ হাজার টাকার  এবং আখাউড়া উপজেলায় ১৬ লাখ ৪০ হাজার টাকার পোশাক বিতরণ করা হবে।

এদিকে করোনা পরিস্থিতিতে শুরু থেকেই নিজ এলাকার কর্মহীন ও অভাবগ্রস্থ মানুষের পাশে আছেন আইনমন্ত্রী। ইতিমধ্যেই তিনি ব্যক্তিগত টাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এ ছাড়া সরকারিভাবেও যথেষ্ট পরিমাণে খাদ্যসহায়তা বরাদ্দ করিয়েছেন। ব্যক্তিগত অর্থায়নে তিনি সবজি বীজ দিয়েছেন কৃষকদেরকে। আইনমন্ত্রীর কাছে ফোন করলে কিংবা ম্যাসেজ পাঠালেও খাদ্যসহায়তা পাওয়া যায়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!