ব্রেকিং

x

আইনমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত আখাউড়াবাসী

বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯ | ৪:২৭ অপরাহ্ণ | 1633 বার

আইনমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত আখাউড়াবাসী

আগামীকাল ১৭ জানুয়ারী বৃহস্প্রতিবার সকালে দুইদিনের সফরে কসবা ও আখাউড়ায় আসছেন আইনমন্ত্রী এ্যাডভোটে আনিসুল হক এমপি। অ্যাডভোকেট আনিসুল হক এমপি পুনরায় দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রীর দায়িত্ব গ্রহনের পর এই প্রথম আসছেন তার নির্বাচনী এলাকায়। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।


এদিকে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে রেকর্ড পরিমান ভোটে নির্বাচিত সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হকের এই সফর উপলক্ষে নতুন সাজে সেজেছে আখাউড়া উপজেলা। ব্যানার, ফেস্টুন ও তোরণে ছেয়ে গেছে গোটা আখাউড়া পৌর শহর। আওয়ামীলীগের পক্ষ থেকে সম্পন্ন করা হয়েছে সব প্রস্তুতি।


জানাগেছে, আইনমন্ত্রীর আগমনে আনন্দের জোয়ার বইছে গোটা আখাউড়া উপজেলায়। প্রিয় নেতাকে বরণ করতে আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ আখাউড়াবাসী ভাসছে আনন্দের জোয়ারে। আইনমন্ত্রীকে বরণ করতে আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের ব্যতিক্রম কিছু আয়োজনসহ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে সর্বোচ্চ প্রস্তুতি। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

আখাউড়া উপজেলা যুবলীগের আহবায়ক ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল জানিয়েছেন, আগামীকাল বৃহস্প্রতিবার সকাল সাড়ে ১০টায় দলীয়নেতাকর্মীরাসহ আখাউড়াবাসী আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপিকে বরণ করবে পরে বিকাল ৩টায় কসবায় একটি গণসংর্বধনায় যোগদান করবেন মন্ত্রী।

পরের দিন ১৮ জানুয়ারী শুক্রবার বিকাল ৩টায় আখাউড়া উপজেলা পরিষদ মাঠে আওয়ামীলীগসহ সর্বস্তরের মানুষ আইনমন্ত্রীকে গণসংবর্ধনা দিবে।

এসময় আইনমন্ত্রীর সফর সঙ্গী হিসাবে থাকবেন মন্ত্রীর একান্ত সচিব, সহকারী একান্ত সচিব, জনসংযোগ কর্মকর্তা, ব্যক্তিগত কর্মকর্তা এবং কর্মচারীগণ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!