ব্রেকিং

x

অবশেষে অপুকে তালাক দিলেন শাকিব

শুক্রবার, ০৫ জানুয়ারি ২০১৮ | ২:০৭ অপরাহ্ণ | 446 বার

অবশেষে অপুকে তালাক দিলেন শাকিব

সব জল্পনা কল্পনার অবশান ঘটিয়ে অবশেষে আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাসকে ডিভোর্সই দিলেন শাকিব খান।  আজ সোমবার শাকিবের এক ঘনিষ্ট সূত্র থেকে জানানো হয়েছে অপুকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন শাকিব।


এক বেসরকারী গণমাধ্যমকে শাকিবের সেই ঘনিষ্ট ব্যাক্তি জানান, তিন দিন আগেই শাকিব সেই চিঠিটি অপুর বাসায় পাঠিয়েছেন।  কিন্তু কিভাবে ডিভোর্স হলো বা কি কারণে হলো সেই বিষয়টি এখনো জানা যায়নি।


জনপ্রিয় তারকা শাকিব খান অনেকটা গোপন করেই বিয়ে করেছিলেন।  অনেক দিন ধরেই গুঞ্জন উঠেছিলো তাদের সংসার নিয়ে।  একসময় তো শাকিব খান এসেও বাসায় পাননি অপুকে।  পরে অবশ্য তালা ভেঙ্গে বাসায় ঢুকেন শাকিব।  অবশেষে অপুর সঙ্গে দাম্পত্ত জীবনের ইতি টানলেন শাকিব।

এই দম্পতির আব্রাম খান জয় নামে দু’বছরের একটি পুত্র সন্তান রয়েছে। অপু-শাকিবের মধ্যে দীর্ঘদিন ধরেই মতবিরোধ চলে আসছিল। যার পরিসমাপ্তি হতে যাচ্ছে সম্পর্ক ছিন্নের মধ্য দিয়ে। যদিও এটি কার্যকর হতে আইন অনুযায়ী তিন মাস সময় লাগবে। আর এর মধ্যে চাইলে তারা এটি বাতিল করে নতুন করে সংসার জীবন শুরুর সুযোগ পাবেন। যদিও সে সম্ভাবনা কম বলেই মনে করছেন তাদের ভক্তরা।

এ ব্যাপারে বিস্তারিত তথ্য জানা যায়নি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!