ব্রেকিং

x

মেয়র তাকজিল খলিফা কাজল আহবায়ক

অনুমোদন পেল আখাউড়া যুবলীগের আহবায়ক কমিটি

সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০১৮ | ৯:২৯ অপরাহ্ণ | 1356 বার

অনুমোদন পেল আখাউড়া যুবলীগের আহবায়ক কমিটি
যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সম্পাদক নতুন আহবায়ক কমিটি মেয়র কাজলের হাতে তুলে দিচ্ছেন

 


অনুমোদন পেল আখাউড়া  যুবলীগের আহবায়ক কমিটি


Brahmanbaria pic 12-02 (1)

আহবায়ক- মেয়র তাকজিল খলিফা কাজল

জুটন বনিক

প্রায় দেড়যুগ পর অনুমোদন পেল ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি। আখাউড়া পৌরসভা মেয়র ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি তাকজিল খলিফা কাজলকে আহবায়ক করে ২১ সদস্যের আহবায়ক কমিটির নাম ঘোষণা করা হয়। নতুন আহবায়ক কমিটির অন্য দুই যুগ্ন-আহবায়ক হলেন আতাউর রহমান ভূইয়া নাজিম ও আব্দুল মমিন বাবুল। সোমবার রাতে ঢাকা বইমেলার যুব জাগরণ মঞ্চে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ নতুন নেতৃবৃন্দের হাতে কমিটির নামের তালিকা তুনে।

nazim bie

যুগ্ন-আহবায়ক আতাউর রহমান ভূইয়া নাজিম

উল্লেখ্য ২০০৩ সালের পর নতুন এ কমিটির নাম ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, মো. মোরাদ হোসেন, মো. মনির খান, মো আরিফুল হক বাছির, আবু কাউছার ভূইয়া, হাফেজ সৈয়দ জাহাঙ্গীর, মো. জালাল উদ্দিন জালাল,শাহ নোয়াজ ভূইয়া, আবু হাণিফ রানা, ওমর ফারুক, জাহিদ হাসান, সাইফুল ইসলাম খাদেম, ইকবাল হোসেন, মো. রফিকুল ইসলাম খান, মো. আল-আমিন খান, সজিদ শীল, মো সফিক, রাজেশ সাহা ও অ্যাডভোকেট মনির চৌধুরী।babul bue

  যুগ্ন-আহবায়ক- আব্দুল মমিন বাবুল

কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক গত ৬ ফেব্রুয়ারী দলীয় প্যাডে স্বাক্ষর করে নতুন এই কমিটির অনুমোদন দেয়। এতে বলা হয়েছে ৯০ দিনের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এর মধ্যে সব পর্যায়ের কমিটি গঠন করে সম্মেলন করতে হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!