ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ১ নিহত, আহত ১০

বৃহস্পতিবার, ২৮ জুন ২০১৮ | ১২:৫৯ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ১ নিহত, আহত ১০

ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে ঘটা সংঘর্ষ দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে রহিজ উদ্দিন (৫৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের থলিয়ারা ও ক্ষুদ্র ব্রাহ্মণবাড়িয়া গ্রামের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। রহিজ থলিয়ারা গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে।
দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। তবে আহতদের পরিচয় জানা যায়নি। তাদের জেলা সদর হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের পুথাই গ্রামের বিল্লাল মিয়ার সঙ্গে পাওনা টাকা নিয়ে ক্ষুদ্র ব্রাহ্মণবাড়িয়া গ্রামের আউয়াল মিয়ার বিরোধ ছিল। বিষয়টি থলিয়ারা গ্রামে তার শ্বশুর হেফজু মিয়াকে জানান।
বুধবার সন্ধ্যায় বিষয়টি মীমাংসার কথা ছিল। এ অবস্থায় দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হন। এই সংঘর্ষ দেখতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান রহিজ উদ্দিন।
সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন।


জাগোনিউজ


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!