ব্রেকিং

x

নির্বাচন নিয়ে বিএনপির দায়ের করা মামলা ভিত্তিহীন : আনিসুল হক

শুক্রবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৯ | ১:৫২ অপরাহ্ণ

নির্বাচন নিয়ে বিএনপির দায়ের করা মামলা ভিত্তিহীন : আনিসুল হক

নির্বাচন ট্রাইব্যুনালে নির্বাচন নিয়ে বিএনপির দায়ের করা মামলা সম্পূর্ণ ভিত্তিহীন বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম,পি। আজ শুক্রবার সকালে আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ন-আহবায়ক আবুল কাশেম ভূঁইয়া, সেলিম ভ’ইয়া, পৌর আওয়ামীলীগ সভাপতি ড. আব্দুল্লাহ ভুইয়া বাদল, সাংগঠনিক সম্পাদক শীপন হায়দার,উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আতাউর রহমান নাজিম, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখায়্যাত হোসেন নয়ন প্রমুখ ।
এসময় তিনি আরো বলেন, তারা মামলা করেছে নির্বাচন ট্রাইব্যুনালে। ট্রাইব্যুনালে তারা তাদের কথা বলবে। কিন্তু সব চেয়ে বড় কথা হচ্ছে তারা নির্বাচন নিয়ে যে কথা বলছে তা সম্পূর্ণ ভিত্তিহীন, নির্বাচন সুষ্ঠ হয়েছে, এই নির্বাচনে জনগণ স্বতস্ফুর্তভাবে ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগকে নির্বাচিত করেছে। এটাই হচ্ছে সত্য। বিএনপিকে এই সত্যটা মেনে নিতেই হবে।
বিকালে আইনমন্ত্রী আনিসুল হক উপজেলার নিলাখাত গ্রামে আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হবেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!