ব্রেকিং

x

কসবা-আখাউড়া আসনে পুনরায় জয়লাভ করায় আইনমন্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ

সোমবার, ৩১ ডিসেম্বর ২০১৮ | ১০:৩৭ অপরাহ্ণ

কসবা-আখাউড়া আসনে পুনরায় জয়লাভ করায় আইনমন্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ

আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, আমি কসবা-আখাউড়াবাসীর সেবক, সবসময় বলেছি আমি আপনাদের সন্তান। কথা দিলাম আগামীদিনের সুখ দু:খ হাসি কান্না, ব্যথা বেদনা আর আনন্দে আমাকে পাশে পাবেন। আমরা সকলে একসাথে আখাউড়া ও কসবার ভাগ্য উন্নয়ন করবো।


আজ সোমবার বিকালে আখাউড়া সড়কবাজারস্থ দলীয় কার্যালয়ে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় আইনমন্ত্রী এ কথা বলেন।


বিপুল ভোটের ব্যবধানে পুনরায় কসবা ও আখাউড়া আসনে নির্বাচিত করায় আইনমন্ত্রী জনগণের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন। এর আগে আইনমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। এসময় আইনমন্ত্রী একজন প্রতিবন্ধীসহ উপস্থিত নেতাকর্মীদের মুখে মিষ্টি তুলে দেন।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, সাধারন সম্পাদক কাজী নাছির উদ্দিন খাদেম লিটন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আখাউড়া পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান, সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!