ব্রেকিং

x

কসবা-আখাউড়ার সাবেক এমপি ও খালেদা জিয়ার উপদেষ্টা মুশফিকুর রহমান দেশে ফিরেছেন

শুক্রবার, ৩০ মার্চ ২০১৮ | ১২:১৩ অপরাহ্ণ

কসবা-আখাউড়ার সাবেক এমপি ও খালেদা জিয়ার উপদেষ্টা মুশফিকুর রহমান দেশে ফিরেছেন
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হওয়ার পর সাবেক এমপি মুশফিকুর রহমান ও আখাউড়া উপজেলা বিএনপির সহ-সভাপতি খন্দকার মো: বিল্লাল হোসেন , সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন

আজ শুক্রবার সকালে দেশে ফিরেছেন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও কসবা-আখাউড়ার সাবেক সংসদ সদস্য মুশফিকুর রহমান। সকাল সাড়ে ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হওয়ার পর তাকে স্বাগত জানান আখাউড়া উপজেলা বিএনপির সহ সভাপতি খন্দকার মো: বিল্লাল হোসেন ও সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন।   বিএনপির উপদেষ্ঠা কাউন্সিলের সদস্য মুশফিকুর রহমান কানাডায় ছিলেন পরিবারের সাথে।


আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন জানান, আমাদের সাবেক এমপি মুশফিকুর রহমান দেশে ফিরেই কসবা-আখাউড়ার নেতাকর্মীদের খোজ খবর নিয়েছেন। তার আগমনের বিষয়টি সবাইকে জানিয়ে দেয়ার জন্যও বলেছেন।


আবুল মনসুর মিশন আরো জানান, আগামীকাল থেকেই এলাকার সর্বস্তরের বিএনপি নেতাকর্মীদের সাথে দেখা করা শুরু করবেন মুশফিকুর রহমান।

এদিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কসবা-আখাউড়া আসনে বিএনপির হেবিওয়েট একজন সম্ভাব্য প্রার্থী মুশফিকুর রহমান। তিনি দেশের ফেরাতে স্থানীয় বিএনপিতে স্বস্তি এসেছে বলে কিছু বিএনপি নেতাকর্মী জানায়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!